রাজশাহীতে বালুবাহী ট্রাক ও বাসের সংঘর্ষে হাতের কব্জি হারালেন যাত্রী

রাজশাহীতে বালুবাহী ট্রাক ও বাসের সংঘর্ষে হাতের কব্জি হারালেন যাত্রী

এসএম বিশাল: রাজশাহী নগরীতে বালুবাহী ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে হাতের কব্জি হারালেন ফিরোজ (২৫) নামের এক যাত্রী। আহত যাত্রী বগুড়া জেলার নন্দীগ্রাম থানাধিন নামুত গ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে নগরীর কাটাখালি পৌরসভার সামনে এ দুর্ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে মোহাম্মদ ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস নাটোরের দিকে যাচ্ছিল।

এসময় বিপরীত দিক থেকে একটি বালুবাহী ট্রাক আসছিল। পথিমধ্যে কাটাখাী পৌরসভার সামনে হঠাৎ উভয়ের সংঘর্ষ ঘটে। এতে বাসের ফিরোজ নামের ওই যাত্রীর হাতের কব্জি কেটে রাস্তার উপর ছিটকে পড়ে।

জানতে চাইলে কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বালুবাহী ট্রাক ও যাত্রীবাহি বাসের সংঘর্ষে ফিরোজ নামের এক যাত্রীর হাতের কব্জি কেটে রাস্তায় পড়ে গেছে।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে উপস্থিত হয়ে যাত্রীদের সহযোগিতায় আহত ফিরোজকে উদ্ধার করে সেই গাড়িতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমানে তিনি রামেকের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন। তিনি আরো বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও বাসের পরিচয় পাওয়া গেছে, এ বিষয়ে মামলা করে ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম-২৮ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply