রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে আটক-৪২ মাদক উদ্ধার

রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে আটক-৪২ মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪২ জনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার গভীর রাত থেকে আজ শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১৪ জন, রাজপাড়া থানা-০৪ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০১ জন, কাটাখালি থানা-০৩ জন, বেলপুকুর থানা-০৩ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০১ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৮ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-০৩ জনকে আটক করে।

যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০২ জন মাদকসেবী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ রুবেল ইসলাম(২৫)কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ আকাশ(১৬)কে ০৩ বোতল ফেন্সিডিল সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ জয়নাল আবেদনী জনি(৩২)কে ০২ গ্রাম হেরোইন সহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ শাহীন আলী(২৫)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ মোঃ হায়দার(৩০)কে ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ আবুল কাশেম(৪৬)কে ১০ লিটার চোলাইমদ সহ আটক করে, মোঃ শাকিল(১৯) ও মোঃ জিহাদ হাসান(১৯)দ্বয়কে মাদক সেবনের অপরাধে আটক করে, মোঃ বাকীর উদ্দিন বাবু(৩২)কে ১২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ শাহীন(২২)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ আলমগীর হোসেন টিটু(২৬) ও জুয়েল(২৫)দ্বয়কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, নগরীর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 মতিহার বার্তা ডট কম-০৬ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply