চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ ধরা খেল ৩ মাদক কারবারি

চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ ধরা খেল ৩ মাদক কারবারি

রাজশাহীর সময় ডেস্ক : ৭৯৩ বোতল ফেনসিডিলসহ চুয়াডাঙ্গায় তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুর ১২টার দিকে র‌্যাব-৬, সিপিসি-২-এর কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. বজলুর রশীদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে সোমবার (১৬ মার্চ) রাতে গোপন সংবাদে জেলার সদর উপজেলার ভিমরুল্লা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- দামুড়হুদা উপজেলার পুরাতন বাস্তবপুর গ্রামের আব্দুল সামাদের ছেলে সাইফুল ইসলাম (২৫), বরিশাল জেলার কাউনিয়া থানার আমানতগঞ্জ গ্রামের আলতাফ হোসেনের ছেলে মোহাম্মদ সোহেল (২৮) এবং একই এলাকার সিরাজ হাওলাদারের ছেলে সবুজ হাওলাদার (২৬)।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- চুয়াডাঙ্গা সদর থানাধীন ভিমরুল্লা-সাকিন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ওই তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। একই সময় তাদের কাছ থেকে ৭৯৩ বোতল ফেনসিডিলসহ একটি পিকআপ, ২টি মুঠোফোন সেট, ৩টি সিম কার্ড, ১টি মানিব্যাগ, ৭১টি আলু ভর্তি বস্তা ও নগদ ৭ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারদের চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তরের পর তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও র‌্যাব থেকে পাঠানো ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৭  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply