রাজশাহী নগরীতে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী নগরীতে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী নগরীতে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে সাহেলা বেগম (৬৫) নামের এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।রোববার সকাল ৮টার নগরীর উপকন্ঠ কাটাখালী থানাধিন মাসকাটাদিঘি গ্রামে এ ঘটনা ঘটে।

প্রতিবেশিরা জানায়, দির্ঘ ১৫ বছর যাবত বৃদ্ধা ও স্বামী ছেলে মেয়েদের থেকে পৃথক ভাবে বসবাস করতেন। গত দেড় বছর আগে বৃদ্ধা সালেহা বেগমের স্বামী মারা যান। এরপর থেকে তিনি একাই বসবাস করতেন। ছেলে মেয়েরা বৃদ্ধাকে তেমন দেখাশোনা করতো না। দির্ঘদিনের অবহেলা সইতে না পেরেই বৃদ্ধা আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে স্থানীয়দের ধারনা।

বৃদ্ধার বড় ছেলে আনারুল জানায়, প্রতিদিনের ন্যায় গতকাল (২৯ আগস্ট) শনিবার রাতের খাবার খেয়ে ঘরে যান তার মা সাহেলা বেগম।

রোববার সকালে খাাওয়ার জন্য অনেক ডাকাডাকি করেও তার সাড়া মেলেনি। পরে ঘরের দরজা ভেঙ্গে দেখা যায়, বৃদ্ধা ঘরে তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন তার মা। এরপর কাটাখালি থানায় খবর দেয়া হয়। খবরপেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে।

কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৃদ্ধা সালেহা বেগম আত্মহত্যা করেছে। ময়না তদন্তের জন্য তার লাশ রামেক মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে কাটাখালি থানায় একটি অপমৃত্যুর মামলা (ইউডি) মামলা রুজু হয়েছে বলেও জানান ওসি।

 মতিহার বার্তা ডট কম – ৩০ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply