শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ফুলবাড়ীতে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক প্রদান

ফুলবাড়ীতে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক প্রদান

ফুলবাড়ীতে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক প্রদান
ফুলবাড়ীতে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক প্রদান

আফরোজ জাহান সেতু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা সমাজসেবা দফতরের উদ্যোগে সাতজন ক্যান্সার লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, কিডনী, প্যারালাইসড ও দুরারোগ্য রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকা চেক প্রদান করা হয়েছে।

রবিবার (২৪ জুলাই) দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন।

এতে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আখতারুজ্জামানের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,  মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার প্রমুখ।

শেষে আনুষ্ঠানিকভাবে ৫০ হাজার করে সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকার চেক তুলে দেন সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এতে বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / এ এম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply