পুঠিয়ায় মোটর শ্রমিক নেতার লাশ উদ্ধার, মহাসড়ক অবরোধ

পুঠিয়ায় মোটর শ্রমিক নেতার লাশ উদ্ধার, মহাসড়ক অবরোধ

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় নুরুল ইসলাম (৬৫) নামের এক পরিবহন শ্রমিক নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার প্রতিবাদে শ্রমিকরা ঢাকা-রাজশাহী মহাসড়ক প্রায় আধা ঘণ্টা অবরোধ করে রাখেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে পুঠিয়া সদরের আশরাফের ইটভাটার সামনে থেকে লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সোমবার রাত ৮টায় পুঠিয়া মাছের আড়তের সামনে সর্বশেষ তাকে দেখা যায়। পরে সেখান থেকে বাড়ির দিকে রওনা হলেও তিনি আর ফেরেননি। রাতে তার নিখোঁজের বিষয়টি জানিয়ে পুঠিয়া থানায় জিডি করতে যান তার পরিবারের সদস্যরা।

মঙ্গলবার সকাল ১০টায় পুঠিয়ার সদরের আশরাফের ইটভাটার সামনে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন এলাকাবাসী। এ ঘটনার পরে শ্রমিকরা প্রায় আধা ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন।

এদিকে ঘটনার পর রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়ন পুঠিয়া শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহমান পটলের উপর হামলা করেন বিক্ষুব্ধ শ্রমিকরা। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত নুরুল ইসলাম গত ২৪ এপ্রিল সাধারণ সম্পাদক পদে আব্দুর রহমান পটলের বিরুদ্ধে ভোট করে পরাজিত হন। পরে ভোটে কারচুপির অভিযোগ এনে তিনি আদালতে মামলা করেছিলেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন জানান, ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। মহাসড়কে এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

তিনি জানান, নুরুল ইসলামের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম  ১১ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply