শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তাইকুন্ডো-তে ইয়োলো বেল্টের খেতাব জিতেছে শাহরুখের ছেলে আব্রাম

তাইকুন্ডো-তে ইয়োলো বেল্টের খেতাব জিতেছে শাহরুখের ছেলে আব্রাম

বিনোদন ডেক্স: শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খান। বয়স মাত্র ৬। কিন্তু তা বলে হেলাফেলা করলে চলবে না। এই বয়সেই ছেলে নেট দুনিয়ার সেনসেশনে।

সোশ্যাল মিডিয়ায় তার নামে রয়েছে অসংখ্য ফ্যান পেজ। প্রচুর ফলোয়ার নিয়ম ফলো করেন আব্রামের সর্বক্ষণের খুঁটিনাটি। এ বার তাইকুন্ডো-তে ইয়োলো বেল্টের খেতাব জিতেছে আব্রাম।

ছেলের দুরন্ত সাফল্যে দেদার খুশি বাবা শাহরুখ। টুইটে শেয়ার করেছেন ছবি। শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, পরিবারে Tae ‘Khan’ Doh ট্র্যাডিশন বজায় রাখার জন্য কুর্নিশ।জানা গিয়েছে, কিরণ উপাধ্যায় নামের বিখ্যাত স্পেশ্যালিস্টের কাছে কোরিয়ান মার্শাল আর্ট তাইকুন্ডো শেখে ছোট্ট আব্রাম। এই কিরণ খান খানদানের প্রথাগত শিক্ষক।

এর আগে আরিয়ান এবং সুহানাও এই কিরণের কাছেই তাইকুন্ডো শিখেছেন। এবং রাজ্য ও জাতীয় স্তরের বিভিন্ন ইভেন্টে জিতে নিয়েছেন সোনার মেডেল। অদূর ভবিষ্যতে যে সেই রাস্তাতেই হাঁটতে চলেছে আব্রাম, সে কথা জানান দিচ্ছে আজকের এই ছবি। কোমরে হলুদ বেল্ট জড়িয়ে দিব্যি কায়দা করে পোজ দিয়ে ছবি তুলেছে আব্রাম।

ছোট ছেলের পাশাপাশি, সুহানা এবং আরিয়ানের তাইকুন্ডো প্র্যাকটিসের ছবিও শেয়ার করেছেন শাহরুখ।তবে কেবল শাহরুখের ছেলে-মেয়েই নয়, সঞ্জয় দত্ত, করিশমা কাপুর, চাঙ্কি পাণ্ডে, লিয়েন্ডার পেজ, হৃতিক রোশন ও আরও অনেক সেলেবের ছেলেমেয়েই তাইকুন্ডো শিখতেন এই কিরণ উপাধ্যায়ের কাছে।

মতিহার বার্তা ডট কম ২৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply