শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
এক ছাদের তলায় একঝাঁক তারকার সমাবেশ

এক ছাদের তলায় একঝাঁক তারকার সমাবেশ

বিনোদন ডেক্স: ল্যাকমে ফ্যাশন উইক মানেই এক ছাদের তলায় একঝাঁক তারকার সমাবেশ। ঝাঁ চকচকে আলো, বাহারি পোশাক, ক্যামেরার ঝলকানি—–সব মিলিয়ে জমজমাট আসর। তবে এ বার এই ফ্যাশন শোয়ের ফাইনাল ডে-তে সকলের নজর ছিল করিনা কাপুরের দিকেই। অফ শোল্ডার মিশকালো ইভিনিং গাউনে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

এমনিতেই তিনি র‍্যাম্পে হাঁটা মানেই বাকিদের তুলনায় একদম হটকে হবে তাঁর লুকস। এ দিনও ট্রেন্ড ভাঙেননি করিনা। ডার্ক লিপস্টিক, গাঢ় আই মেকআপে তাঁকে লাগছিল মোহময়ী। ফ্যাশন ডিজাইনার নয়নিকা এবং গৌরী-র হয়ে এ দিন র‍্যাম্প মাতিয়েছিলেন করিনা। আর শো স্টপার যেখানে করিনা সেখানে ড্রেসে যে কিছু নতুনত্বের ছোঁয়া থাকবে তা আন্দাজ করাই যায়। কালো সিল্ক আর ব্ল্যাক নেটের মিশেলেই তৈরি করা হয়েছিল করিনার গাউন।

তবে কেবল করিনা কাপুর নন, এ দিনের জমকালো সন্ধ্যায় র‍্যাম্প মাতাতে হাজির ছিলেন বলিউডের অনেক তারকাই। চোখ ধাঁধানো সব পোশাকে এ দিন র‍্যাম্প ওয়াক করেছেন শিল্পা শেট্টি, জেনেলিয়া ডিসুজা, উর্বশী রাউতেলা, কঙ্গনা রানাওয়াত, নেহা শর্মা, সোহা আলি খান, মালাইকা অরোরা ও আরও অনেকে। মেয়ে রাধ্যাকে নিয়ে প্রথমবারের জন্য র‍্যাম্প ওয়াক করেছেন এষা দেওল-ও।

রাজশাহীর সময় ডট কম২৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply