শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ফের একবার বিগ বি’র চরিত্রে হৃতিক!

ফের একবার বিগ বি’র চরিত্রে হৃতিক!

বিনোদন ডেক্স: রিমেক হতে চলেছে অমিতাভ বচ্চনের অন্যতম সেরা ব্লকবাস্টার ছবির। আর সেই ছবিতে নাকি বিগ বি’র চরিত্রে অভিনয় করতে চলেছেন হৃতিক রোশন! কানাঘুষো বলিউডে শোনা যাচ্ছে এমনটাই। অমিতাভের ‘সত্তে পে সত্তা’-র রিমেকের জন্য হৃতিককেই নাকি বেজায় পছন্দ পরিচালক ফারহা খানের। কিন্তু হৃতিকের পাশাপাশি নাকি এই চরিত্রের জন্য তালিকায় নাম রয়েছে শাহরুখ খান এবং অক্ষয় কুমারেরও।

ফারহা যে এই সুপারহিট ছবির রিমেক বানাচ্ছেন সে কথা অনেক আগেই জানা গিয়েছিল। হাসি-মজা-রোম্যান্সে ভরপুর এই ছবি ফের নতুন মোড়কে দেখার জন্য মুখিয়ে রয়েছেন সিনেমা প্রেমীরাও। আর অমিতাভের চরিত্রে কে অভিনয় করবেন তা জানতেও আগ্রহী ছিলেন দর্শকরা। পরিচালক এখনও নিশ্চিত করে কিছু না জানালেও বি-টাউনের খবর, বিজয় দীননাথ চৌহানের (অগ্নিপথের রিমেক) পর ফের একবার বিগ বি’র চরিত্রে অভিনয় করতে চলেছেন হৃতিক।

তবে কেবল প্রধান পুরুষ চরিত্র নয়, চমক রয়েছে প্রধান মহিলা চরিত্রেও। সূত্রের খবর, প্রথমে নাকি হেমা মালিনীর চরিত্রের জন্য দীপিকা পাড়ুকোনের কথা ভাবা হয়েছিল। তবে হালফিলে উঠে এসেছে আরও দু’জন বলিউডের প্রথম সারির অভিনেত্রীর নাম। প্রিয়াঙ্কা চোপড়া এবং অনুষ্কা শর্মা। তবে পরিচালক ফারহা খানের সঙ্গে যেহেতু দীপিকার সম্পর্ক বেশ গাঢ় তাই হেমার চরিত্র তিনিই পাচ্ছেন বলে বাজি ধরেছেন অনেকেই।

মার্কিন ‘মিউজিক্যাল ফিল্ম’ ‘সেভেন ব্রাইডস্ ফর সেভেন ব্রাদার্স’-এর অনুকরণে বানানো হয়েছিল অমিতাভ বচ্চনের ব্লকবাস্টার হিট ছবি ‘সত্তে পে সত্তা’। ১৯৮২ সালে রাজ সিপ্পির পরিচালনায় রিলিজ হওয়া এই ছবি জমিয়ে ব্যবসা করেছিল বক্স অফিসে। এই সুপারহিট ছবিতে অমিতাভ-হেমা মালিনী ছাড়াও আমজাদ খান, রঞ্জিতা কউর, সচিন, শক্তি কাপুর, ইন্দ্রজিৎ সহ বলিউডের অনেক তাবড় তারকাই ছিলেন। এই চরিত্রগুলোতে কারা অভিনয় করবেন সে ব্যাপারে অবশ্য তেমন কিছুই জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, কৃতী স্যানন এবং প্রীতি জিন্টা নাকি এই ছবিতে অভিনয় করছেন। সূত্রের খবর, রঞ্জিতা কউরের ভূমিকায় নাকি দেখা যাবে প্রীতিকে।

আশির দশকের সুপারহিট ছবির রিমেক হওয়ার খবর পেতেই সিনেমাপ্রেমীদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। আর সে ছবিতে মূল চরিত্রে নাকি অভিনয় করতে চলেছেন ‘বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ’ হৃতিক রোশন। আপাতত পরিচালকের ফাইনাল কাস্টিং ঘোষণার দিকেই নজর রয়েছে সকলের।

মতিহার বার্তা ডট কম ২৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply