শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বিয়ের অনুষ্ঠানে সালমার গান

বিয়ের অনুষ্ঠানে সালমার গান

মতিহার বার্তা ডেস্ক : নেকাব্বরের মহাপ্রায়াণ ছবির নায়ক জুয়েলকে দেখা যাচ্ছে বরের বেশে, আর তার পাশে কনে সেজে বসে আছেন মডেল আশফিয়া ওহী। তাদের চারপাশ ঘিরে অনেক মানুষের ভিড়। বোঝা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন তারা। সবই ঠিক আছে, তবে এটা ছিল একটি মিউজিক ভিডিওর দৃশ্য।

জুয়েল-ওহী বর কনে সেজেছেন সালমার একটি গানের জন্য। প্রতি নববর্ষ উপলক্ষে ভক্তদের জন্য নতুন গানের আয়োজন থাকে তার। এবার বৈশাখেও তার নতুন গান-ভিডিও প্রকাশ পাচ্ছে। পহেলা বৈশাখের আয়োজন বলেই গানটি তৈরি করেছেন ফোক ধাঁচের কথা ও সুরে।

‘দিলো না’ শিরোনামের গানটি লিখেছেন কালজয়ী অনেক গানের জনক শাহ আলম সরকার। গানটির সুর ও করেছেন এই কালজয়ী গীতিকার ও সুরকার। আর সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। চিরচেনা হৃদয়কাড়া গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে মডেল হিসেবে আছেন আশফিয়া ওহী ও জুয়েল। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন ।

সালমা বলেন, ‘শাহ আলম সরকারকে আমি গুরুজি মানি। গুরুর গান শিষ্য গেয়েছে এটা আনন্দের। গানটার মধ্যে আলাদা একটা দরদ আছে। আমি আমার গলার সবটুকু দরদ ঢেলে দিয়েছি গানটিতে । আশা করছি ভালো লাগবে গানটি দর্শক-শ্রোতাদের।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের বৈশাখী আয়োজনের অংশ হিসেবে ‘দিলো না’ গানটি তাদের ফোক গানের প্ল্যাাটফর্ম ধ্রব মিউজিক কটেজের ইউটিউব চ্যানেলে আগামী ১২ এপ্রিল, শুক্রবার প্রকাশিত হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

মতিহার বার্তা ডট কম  ১১ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply