আরএমপি কমিশনানের সাথে রাবি ছাত্রলীগের মতবিনিময় সভা

আরএমপি কমিশনানের সাথে রাবি ছাত্রলীগের মতবিনিময় সভা

মতিহার বার্তা ডেস্ক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ শাখার নেতৃবৃন্দ।

আজ শনিবার দুপুর ১২টার দিকে আরএমপি পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন আরএমপি’র ডিসি (বোয়ালিয়া) মোঃ আমির জাফর, এসএসপি (সিটিএসবি) মোঃ আলমগীর হোসেন, এডিসি (মতিহার) মোঃ হাতেম আলী, এসি (মতিহার) মোঃ শামছুল আযম, এসি (সিটিএসবি) মোঃ ইফতে খায়ের আলম, অফিসার ইনচার্জ (মতিহার থানা) মোঃ শাহাদাত হোসেন খান, রাবি ছাত্রলীগ শাখার সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মতিবিনিময় সভায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ, আইন-শৃঙ্খলা, জঙ্গীবাদ প্রতিরোধ, মাদক বিরোধী কঠোর অবস্থান, সাইবার ক্রাইম বিষয়ক সচেতনতা, সংস্কৃতি চর্চা, মেধা বিকাশ, সামাজিক কর্মকান্ডে সক্রিয় অংশগ্রহণ ইত্যাদি বিষয়ে আলোচনা হয়।

সাধারণ ছাত্র-ছাত্রীবৃন্দের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ যাতে ইতিবাচক ও সহযোগিতামূলক কর্মকান্ড গ্রহণ করে এ বিষয়েও গুরুত্ব আরোপ করা হয়।

পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, ইতিবাচক দৃষ্টিভঙ্গী নিয়ে ভবিষ্যৎ নেতৃত্বের বিকাশ ঘটাতে হবে।

বর্তমানে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে তার ধারক ও বাহক হচ্ছে শিক্ষার্থীরা। মাদক, জঙ্গীবাদ, সাইবার ক্রাইমসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধ করে সমাজের জন্য কল্যাণকর ও মঙ্গলময় এমন ধরনের কর্মকান্ডে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

এ সময় তিনি আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করারও আহবান জানান।

মতিহার বার্তা ডট কম ১২ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply