শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর পবা উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন, সোহেল জুবেরী সুজন

রাজশাহীর পবা উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন, সোহেল জুবেরী সুজন

সোহেল জুবেরী সুজন

মতিহার বার্তা ডেস্ক : সোহেল জুবেরী সুজন উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। তিনি পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে, তার আত্নীয় স্বজন, বন্ধু, সহকর্মী, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দোয়া কামনা করছেন।

ইতিমধ্যেই সোহেল জুবেরী সুজনের পক্ষে এলাকায় ব্যপক জনমত সৃষ্টি হয়েছে। স্থানীয়রা বলছে, উন্নয়ন এগিয়ে নিতে যুবকদের জায়গা দিয়ে সহযোগীতা করার বিকল্প নাই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যপক উন্নয়নের জোয়ার বইছে। আর এই উন্নয়নে যুবকদের শরীক হওয়া মানেই বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তীশালী করা একই কথা।

ঠিকাদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃআনোয়ার হোসেন বলেন, দেশের সকল স্থানে স্থানীয় পর্যায়ে যুবকদের হাতে নেতৃত্ব আসা উচিত। কারন হিসেবে তিনি উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী মহান জাতীয় সংসদে অর্ধশতাধীক নতুন এমপিদের মধ্যে বেশ কয়েকজনকে মন্ত্রীত্ব দিয়েছেন। লক্ষ্য একটাই দেশকে দ্রুত এগিয়ে নেওয়া। সোহেল জুবেরী সুজন রাজশাহী নগরীর কোর্ট হারুপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা, মোঃ আলহাজ্ব আব্দুল আজীজ মাষ্টারের সন্তান।

মতিহার বার্তা ডট কম  – ১২ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply