শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সিলেটে তিন হাজার আটশত পিস ইয়াবাসহ ২ নারী আটক

সিলেটে তিন হাজার আটশত পিস ইয়াবাসহ ২ নারী আটক

মতিহার বার্তা ডেস্ক : দেশের কোথাও মাদকের ঠাঁই নেই এবং দেশ হবে শতভাগ মাদকমুক্ত, এ লক্ষ্যেই কাজ করে চলছে প্রশাসন। এরই পরিপ্রেক্ষিতে সিলেটের দক্ষিণ সুরমাস্থ রেলওয়ে স্টেশনের টিকেট কাউন্টারের সামনে থেকে ৩৮০৫ পিস ইয়াবাসহ দুইজন পেশাদার মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব ৯।

শনিবার (২০ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মেজর মোঃ শওকাতুল মোনায়েম ও এএসপি ওবাইন এর নেতৃত্বে এ অভিযান চালায় র‍্যাব-৯, সদর কোম্পানী, (সিলেট ক্যাম্পের) এর একটি দল।

আটককৃতরা হলেন- সিলেটের জকিগঞ্জ থানার উত্তরকুলের( চৌধুরী পাড়া) আব্দুল জাব্বারের মেয়ে ও রিয়ান আহমেদের স্ত্রী নাজমিন বেগম তামান্না(২১) এবং একই থানার গণিপুরের আব্দুর রশিদের মেয়ে ও আলমগীরের স্ত্রী শহিনুর আক্তার(২৮)।

উদ্বারকৃত আলামতসহ তাদের দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব -৯ এর মিডিয়া অফিসার মেজর মো. শওকাতুল মোনায়েম।

মতিহার বার্তা ডট কম – ২৩ জুলাই, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply