শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ডিএমপির মাদক বিরোধী অভিযানে গ্রেফতার৭২

ডিএমপির মাদক বিরোধী অভিযানে গ্রেফতার৭২

মতিহার বার্তা ডেস্ক : মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। তারই ধারাবাহিকতায় রাজধানীতে মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৭২ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২২ জুলাই) সকাল থেকে মঙ্গলবার (২৩ জুলাই) সকাল পর্যন্ত বিভিন্ন এলাকায় এই অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের ডিসি মো. মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারদের কাছ থেকে ৩ হাজার ৫২২টি ইয়াবা, ২৯৫ দশমিক ৫ গ্রাম ১ হাজার ৪৬৭ পুরিয়া হেরোইন, ৩৯৫ গ্রাম গাঁজা, ১০ বোতল ফেনসিডিল ও ১৫৯টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় ৫১টি মামলা করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৫ জুলাই, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply