শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
জামালপুরের বকশীগঞ্জে পদ্মা সেতু নিয়ে ফেসবুকে অপপ্রচার, আটক ১

জামালপুরের বকশীগঞ্জে পদ্মা সেতু নিয়ে ফেসবুকে অপপ্রচার, আটক ১

মতিহার বার্তা ডেস্ক : জামালপুরের বকশীগঞ্জে শুক্রবার সন্ধ্যায় ফেসবুকে পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানো ও সেতুমন্ত্রীকে কটুক্তি করায় এক যুবককে আটক করেছে র‍্যাব। আটক ফারকান হোসেন উপজেলার ধারারচরের সোনা মিয়ার ছেলে।

জামালপুর র‍্যাবের সিপিসি-১ এর উপ-পরিচালক এসপি মো. তোফায়েল আহমেদ মিয়া জানান, Md Sonju khan ফেসবুক আইডি থেকে ‘সেতুমন্ত্রীর মাথা কেটে প্রথমে পদ্মাসেতুতে দেয়া হোক। তারপর অন্য মায়ের সন্তানদের মাথা’ স্ট্যাটাস দেয়ায় ওই যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

এসপি তোফায়েল আরো জানান, কয়েকদিন ধরে পদ্মা সেতু নিয়ে একটি মহল গুজব ছড়াচ্ছে, পদ্মাসেতু নির্মাণে মানুষের মাথা লাগবে। গুজব রটনাকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এসব গুজবে কান না দিতে সবাইকে আহবান জানিয়েছেন এসপি তোফায়েল।

মতিহার বার্তা ডট কম – ২৭ জুলাই, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply