আরএমপি’র উপ-পুলিশ কমিশনার পদে তিনজনকে রদবদল

আরএমপি’র উপ-পুলিশ কমিশনার পদে তিনজনকে রদবদল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) উপ-পুলিশ কমিশনার পদে তিনজনকে রদবদল করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার হুমায়ুন কবির স্বাক্ষরিত আদেশে এ পরিবর্তন করা হয়।

আদেশ অনুযায়ী- মহানগরীর মতিহার জোনের দায়িত্বরত উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেনকে বোয়ালিয়া জোনে, কাশিয়াডাঙ্গা জোনের উপ-পুলিশ কমিশান জয়নুল আবেদিনকে, মতিহার জোনে ও মতিহার জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাতেম আলীকে কাশিয়াডাঙ্গা জোনের ভারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার করা হয়েছে।

নতুন পুলিশ কমিশনার যোগদানের পর গত জুলাইয়ে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) পাঁচ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে রদবদল আনা হয়।

ওই আদেশে মহানগরীর কাঁটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মনকে বোয়ালিয়া মডেল থানায়, শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমানকে কাটাখালি থানায় বদলি করা হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেনকে রাজপাড়া থানায় এবং রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমানকে মতিহার থানায় বদলি করা হয়।

এছাড়া আরএমপির বেতার শাখার ইনচার্জ মাজহারুল ইসলামকে দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দ্বায়িত্ব দেওয়া হয়েছিলো।  

মতিহার বার্তা ডট কম ২৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply