শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ননদ-বউদির সম্পর্ক নিয়ে ফের প্রকাশ্যে বচ্চন পরিবারের টানাপোড়েন?

ননদ-বউদির সম্পর্ক নিয়ে ফের প্রকাশ্যে বচ্চন পরিবারের টানাপোড়েন?

তামান্না হাবিব নিশু: ‘কফি উইথ করণ’-এর কাউচে বসিয়ে একের পর এক সেলিব্রিটির মুখ থেকে গোপন কথা বের করে আনেন শো-এর সঞ্চালক করণ জহর। কখনও সারা আলি খানের সঙ্গে সৎ মা করিনা কাপুর খানের সম্পর্ক কেমন, তা নিয়ে শো-এর মাঝে প্রশ্ন তুলে বসেন করণ। আবার কখনও মা না স্ত্রী, অভিষেক বচ্চন কাকে বেশি ভয় পান, তা নিয়ে প্রশ্ন তোলেন পরিচালক। সবকিছু মিলিয়ে করণ জহরের শো-এ হাজির হয়ে মাঝে মধ্যেই আলটপকা মন্তব্য করে বসেন একাধিক সেলিব্রিটি। আর এবার পালা শ্বেতা বচ্চন নন্দার।

সম্প্রতি অভিষেক বচ্চন এবং শ্বেতা নন্দা একসঙ্গে হাজির হন ‘কফি উইথ করণ’-এ। সেখানে ভাইয়ের স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনের বিষয়ে একাধিক প্রশ্ন করা হয় শ্বেতাকে। ঐশ্বর্য রাই-এর কোন বিষয়টি তাঁর ভাল লাগে? এই প্রশ্নের উত্তরে শ্বেতা বলেন, ঐশ্বর্য খুব ভাল একজন মানুষ এবং খুব ভাল একজন মা। এটা তাঁর খুব পছন্দের। তবে ঐশ্বর্য যেভাবে বাড়ি চালান নিয়ম করে, সেটা ভালো লাগে না বলে জানান শ্বেতা নন্দা। তবে সবকিছু মিলিয়ে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে শ্বেতা নন্দার সম্পর্ক যে বেশ ভালো, তা বেশ স্পষ্ট করে দিয়েছেন বচ্চন-কন্যা।

এদিকে ‘মণিরত্নম’-এর সিনেমায় এবার ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে ফের অমিতাভ বচ্চনকে দেখা যাবে। ‘মণিরত্নম’-এর সিনেমায় এবার ফের শ্বশুর, বউমা একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলে জানা যাচ্ছে। তবে ঐশ্বর্য বা অমিতাভ এ বিষয়ে কেউ কোনও মন্তব্য করেননি। অন্যদিকে, সবে সবে আয়ান মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করেন বিগ বি। এই সিনেমায় রণবীর কাপুর এবং আলিয়া ভাট-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অমিতাভ বচ্চন।

মতিহার বার্তা ডট কম – ২১ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply