শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
ননদ-বউদির সম্পর্ক নিয়ে ফের প্রকাশ্যে বচ্চন পরিবারের টানাপোড়েন?

ননদ-বউদির সম্পর্ক নিয়ে ফের প্রকাশ্যে বচ্চন পরিবারের টানাপোড়েন?

তামান্না হাবিব নিশু: ‘কফি উইথ করণ’-এর কাউচে বসিয়ে একের পর এক সেলিব্রিটির মুখ থেকে গোপন কথা বের করে আনেন শো-এর সঞ্চালক করণ জহর। কখনও সারা আলি খানের সঙ্গে সৎ মা করিনা কাপুর খানের সম্পর্ক কেমন, তা নিয়ে শো-এর মাঝে প্রশ্ন তুলে বসেন করণ। আবার কখনও মা না স্ত্রী, অভিষেক বচ্চন কাকে বেশি ভয় পান, তা নিয়ে প্রশ্ন তোলেন পরিচালক। সবকিছু মিলিয়ে করণ জহরের শো-এ হাজির হয়ে মাঝে মধ্যেই আলটপকা মন্তব্য করে বসেন একাধিক সেলিব্রিটি। আর এবার পালা শ্বেতা বচ্চন নন্দার।

সম্প্রতি অভিষেক বচ্চন এবং শ্বেতা নন্দা একসঙ্গে হাজির হন ‘কফি উইথ করণ’-এ। সেখানে ভাইয়ের স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনের বিষয়ে একাধিক প্রশ্ন করা হয় শ্বেতাকে। ঐশ্বর্য রাই-এর কোন বিষয়টি তাঁর ভাল লাগে? এই প্রশ্নের উত্তরে শ্বেতা বলেন, ঐশ্বর্য খুব ভাল একজন মানুষ এবং খুব ভাল একজন মা। এটা তাঁর খুব পছন্দের। তবে ঐশ্বর্য যেভাবে বাড়ি চালান নিয়ম করে, সেটা ভালো লাগে না বলে জানান শ্বেতা নন্দা। তবে সবকিছু মিলিয়ে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে শ্বেতা নন্দার সম্পর্ক যে বেশ ভালো, তা বেশ স্পষ্ট করে দিয়েছেন বচ্চন-কন্যা।

এদিকে ‘মণিরত্নম’-এর সিনেমায় এবার ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে ফের অমিতাভ বচ্চনকে দেখা যাবে। ‘মণিরত্নম’-এর সিনেমায় এবার ফের শ্বশুর, বউমা একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলে জানা যাচ্ছে। তবে ঐশ্বর্য বা অমিতাভ এ বিষয়ে কেউ কোনও মন্তব্য করেননি। অন্যদিকে, সবে সবে আয়ান মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করেন বিগ বি। এই সিনেমায় রণবীর কাপুর এবং আলিয়া ভাট-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অমিতাভ বচ্চন।

মতিহার বার্তা ডট কম – ২১ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *