শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
বউদির পিঠে ‘স্পর্শ’ ঈশানের, সোসাল মিডিয়াতে হৈচৈ !

বউদির পিঠে ‘স্পর্শ’ ঈশানের, সোসাল মিডিয়াতে হৈচৈ !

বিনোদন ডেস্ক : ঈশান খট্টরের সঙ্গে তাঁর দাদা শাহিদ কপূর ও বউদি মীরা কপূরের সম্পর্ক যে খুব ভাল, তা বোধহয় কারও অজানা নয়। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলেই দেখা যায় শাহিদ কপূরের সঙ্গে সেলফি পোস্ট কিংবা ক্যামেরার সামনে দাদা-বৌদির সঙ্গে ঈশানের খুনসুটিও একাধিকবার দেখা গিয়েছে। কিন্তু এবার মীরা রাজপুত কপূরের সঙ্গে ঈশানের একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি একটি ক্লাবের অনুষ্ঠানে বউদি মীরা কপূরের সঙ্গে গিয়েছিলেন দেওর ঈশান। সেখানে চিত্রগ্রাহকদের আবদার মেনে পোজও দেন তাঁরা। কিন্তু ওই ক্লাবে ডিনার সেরে বেরনোর পরেই ফের ফোটোগ্রাফারদের আবদার মেনে বৌদির হাত ধরে পোজ দেন ঈশান। কিন্তু বিপত্তি বাধে এর পরেই।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, মীরার পিঠে হাত দিয়ে পোজ দেওয়ার সময়ে আচমকা দেওর ঈশানের হাতটি সরিয়ে দেন মীরা। তার পরেই সোজা গাড়ির দিকে হাঁটা দেন শাহিদ কপূরের স্ত্রী। পরে দু’জনেই গাড়িতে উঠে রওনা দেন।

কেউ বলছেন সম্ভবত এই স্পর্শ মীরার পছন্দ হয়নি। তবে নেটিজেনদের অনেকেই বলছেন, মীরার হয়তো কোথাও যাওয়ার জন্য খুব তাড়া ছিল। তাই জন্য ঈশানের হাত সরিয়ে রওনা দেন তিনি। ইতিমধ্যে এই ভিডিওটি নিয়ে অনেকে ঠাট্টা—মস্করায় মেতেছেন। ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতেও।

মতিহার বার্তা ডট কম – ২৩ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *