শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কি বিশেষ কাজের জন্য দাম্পত্যে সুখী অজয়-কাজল

কি বিশেষ কাজের জন্য দাম্পত্যে সুখী অজয়-কাজল

মতিহার বার্তা ডেস্ক: দীর্ঘ ২০ বছরের দাম্পত্যে রয়েছেন অজয় দেবগণ এবং কাজল। আজ তাঁদের বিবাহবার্ষিকী। দু’জনে একই পেশায় রয়েছেন। বহু সমস্যা এসেছে জীবনে। কিন্তু তার আঁচ দাম্পত্য পড়তে দেননি তাঁরা। বিশেষ একটি কাজ বা অভ্যেসই নাকি তাঁদের দাম্পত্যকে সুখী করেছে। বিবাহবার্ষিকীতে সে কথা খোলসা করলেন অজয়।

সাংবাদিকদের অজয় বলেন, ‘‘আসলে আমরা যেটা নই,একে অপরের কাছে সেটা হওয়ার দাবি করিনি কখনও। স্পেস দরকার হলে দু’জনেই স্পেস নিয়েছি। এমনও হয়েছে একটা ঘরে আমি আর কাজল বসে রয়েছি,নিজেদের কাজ করছি। কেউ কোনও কথা বলছি না। … একে অপরকে এই স্পেস দেওয়ার জন্যই আমরা ভাল আছি।”

বিবাহবার্ষিকী উপলক্ষে কাজল একটি মজার ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, সেলিব্রেশনের কোনও পরিকল্পনা নেই। দু’জনেরই পছন্দ ভাল খাবার। সুতরাং ডিনার ডেটেই সেলিব্রেট করবেন তাঁরা।আনন্দবাজার

মতিহার বার্তা ডট কম – ২৪ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply