শিরোনাম :
১০০ কোটি ডলার খরচ করে মহাকাশকেন্দ্র ধ্বংস করছে নাসা! নেপথ্যে কোন ‘বিশেষ’ পরিকল্পনা? চিনকে রুখতে প্রশান্ত মহাসাগরে ‘ক্ষেপণাস্ত্র প্রাচীর’ তৈরি করছে আমেরিকা, সঙ্গে থাকছে কোন কোন দেশ? পেশায় মডেল, কিন্তু মানুষ নয়, মাসে রোজগার ১০ লক্ষ টাকা, সুন্দরীকে ঘিরে বাড়ছে রহস্য পবিত্র মসজিদ-ই-নববীতে অর্ধকোটির বেশি মুসল্লি হাজার বছরে পবিত্র মসজিদুল আকসার সংস্কার কার্যক্রম সোনার দামে রেকর্ড, ভরি ১ লাখ ৮১২৫ টাকা অস্ট্রেলিয়ার বাড়ি বিক্রি করে দিচ্ছেন পাকিস্তানের বিশ্বজয়ী ক্রিকেট দলের অন্যতম নায়ক ফেলের ভয়ে আত্মহত্যা, ফলাফলে উত্তীর্ণ শিক্ষার্থী নাটোর পল্লী বিদ্যুৎ : ২০২২-২৩ অর্থবছরে ৪৩ কোটি টাকা লোকসান ৪২ শিক্ষাপ্রতিষ্ঠানে কেউ পাস করেনি
রাজশাহীর দুর্গাপুরে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর দুর্গাপুরে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর দুর্গাপুরে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক
রাজশাহীর দুর্গাপুরে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে ১০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ । আটককৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামের সেতাবুর রহমানের ছেলে দুলাল হোসেন(২৫) ও একই গ্রামের শাহজাহান আলীর ছেলে আশরাফুল ইসলাম(২০)।

গতকাল শনিবার ১২টার দিকে উপজেলার সীমান্তবর্তী এলাকা মোহনগঞ্জ বাজারে তাদেরকে আটক করে। জেলা ডিবির (ভারপ্রাপ্ত) কর্মকর্তা আতিকুর রহমান আতিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল থেকে শিবগঞ্জ উপজেলা থেকে আশা দুই মাদক কারবারিকে লক্ষ করে পিছু নেওয়া হয়। তাদের পিছু নিয়ে দুর্গাপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা মোহনগঞ্জ বাজারে তাদের আটক করা হয়।

এসময় তল্লাশি চালিয়ে তাদের মোটরসাইকেলের তেলের ট্যাংকি ও সিটের ভেতর হতে একশত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে দুর্গাপুর থানায় হাজির করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী জানান,জেলা গোয়েন্দা ডিবি পুলিশ ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় দিয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৮ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply