শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
১৪ বছর আগে কেবিসি-তে এসেছিলেন আজকের এই বলি নায়িকা

১৪ বছর আগে কেবিসি-তে এসেছিলেন আজকের এই বলি নায়িকা

সারা আলি খান। ভিডিয়ো থেকে নেওয়া ছবিটি।

আন্তর্জাতিক ডেস্ক :ছবিতে দুটি বাচ্চা মেয়েকে দেখতে পাওয়া যাচ্ছে। এর মধ্যে বেশ হাসিখুশি গোলাপি ফুলকো গালের এই কিশোরী রয়েছে। যে ছবির বাঁ দিকে রয়েছে। ইনি কে বলুন তো?

এক বলিউড নায়িকা এই বাচ্চা মেয়েটি। তখন তাঁর ১২ বছর বয়স। তিনি তাঁর বাবা বলিউডের এক নায়কের সঙ্গে ‘কউন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে সঞ্চালকের ভূমিকায় ছিলেন অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চনকে শুভেচ্ছাও জানায় সেই কিশোরী।


কিশোরী বলেন, ‘আদাব’। এর পর অমিতাভ বচ্চন বলেন, ‘ভেরি কিউট’। তার পর কিশোরীকে অমিতাভ জিজ্ঞেস করেন, সে কেমন আছে। উত্তরে আজকের বলি নায়িকা বলেছিলেন, ‘‘আমি দারুণ আছি।’’

কিশোরীকে চিনতে পারছেন? তাঁর বাবা সইফ আলি খান। আর মা অমৃতা সিংহ। এই কিশোরীই আজকের বলিউড নায়িকা সারা আলি খান।
২০০৫ সালে ‘সালাম নমস্তে’ মুক্তি পেয়েছিল। সইফ আলি খান ও প্রীতি জ়িন্টা অভিনয় করেছিলেন ছবিতে। ছবির প্রচারের অংশ হিসেবেই কেবিসি-তে এসেছিলেন।

সইফের সঙ্গে সে সময় এসেছিলেন ছোট্ট সারা। সেই পর্বে ৫০ লক্ষ টাকা জিতেছিলেন সইফ ও প্রীতি। ১৪ বছর পর ফের বাবার সঙ্গে কর্ণ জোহরের একটি শোয়ে এসেছিলেন সারা। ছোট্ট সারার মতো আজকের বলি নায়িকা সারাও অত্যন্ত সপ্রতিভ। সপাটে কর্ণের প্রশ্নের একের পর জবাব দিয়েছেন।

মতিহার বার্তা ডট কম ০৭ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply