শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আইপিএলের টাকাবাজি, ২৫ জুয়াড়ি গ্রেফতার

আইপিএলের টাকাবাজি, ২৫ জুয়াড়ি গ্রেফতার

আইপিএলের টাকাবাজি, ২৫ জুয়াড়ি গ্রেফতার
আইপিএলের টাকাবাজি, ২৫ জুয়াড়ি গ্রেফতার

অনলাইন ডেস্ক: গভীর রাতে টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার প্রতি বল ও প্রতি ওভারের ওপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ২৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- মো. মানিক (৪২), মো. রুবেল (২০), মো. নূর জামাল (৩০), রায়হান (২৪), মো. সোহাগ (২৮), মো. সুমন (২৮), মনির হোসেন (২৭), মো. সোহাগ (২৩), মো. মাছুম (৩৩), মো. আলামিন (২৫), মো. আবুল কালাম (২৮), মানিক (২৫), মো. নূর আলম (৫৪), মো. মারুফ (২৪), সেলিম (২২), মো. ভুলু (২৮), মো. শাহ আলম (৩০), মো. আকরাম (২৩), মো. জসীম (৩২), মো. খোরশেদ আলম (২৯), মো. আরিফ (৩০), মো. শাওন (২৫), মো. শরীফ (৪০), আয়াত আমিন (২৩) ও সোহেল (২৭)। জাগো নিউজ

বুধবার (১৪ এপ্রিল) র‌্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) এনায়েত কবির সোয়েব এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) গভীর রাতে র‌্যাব-১০-এর একটি আভিযানিক দল দক্ষিণ কেরানীগঞ্জ মডেল থানার বন্ধ সাতগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার ওপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ২৫ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়।’

এ সময় তাদের কাছ থেকে ১টি টেলিভিশন, ১টি রিমোট কন্ট্রোল, ১টি টিনের কৌটা, ২১টি মোবাইল ফোন ও নগদ- ২০ হাজার ৮৮০ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, তারা পেশাদার অনলাইন জুয়াড়ি। তারা বেশ কিছুদিন ধরে একে অন্যের সঙ্গে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আইপিএল খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply