শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বিয়ের তিন মাস না যেতেই দীপিকা মা হলেন !

বিয়ের তিন মাস না যেতেই দীপিকা মা হলেন !

বিনোদন ডেক্স : বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রনভীর সিংয়ের বিয়ে হয়েছে গেল বছরের নভেম্বর মাসে। রাজকীয় সাজে মহা ধুমধাম করে ইতালির বিলাসবহুল লেক কোমোতে হয় তাদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগে বছরগুলোতে তারা ‘কবে বিয়ে করছেন?’

প্রশ্নটির সম্মুখে পড়েছেন বার বার। এরপর বিয়ে হলো। বিয়ের রেস কাটতে না কাটতেই তাদের ঘিরে নতুন প্রশ্ন তৈরি হয়েছে। নতুন প্রশ্নটা হল কবে বাব-মা হবেন তারা? বিয়ের কয়েক মাস যেতে না যেতেই দীপিকার অন্তস্বত্তা হওয়ার গুঞ্জন ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

দীপিকা মা হতে চলেছেন এমন গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। এবার সংবাদ এলো এরই মধ্যেই নাকি বাবা-মা হয়ে গেছেন রনভীর-দীপিকা। কীভাবে মা হলেন দীপিকা ? তাদের সন্তানের নাম শুনলেও চোখ কপালে উঠবে অনেকের। জনপ্রিয় এই তারকা দম্পতির সন্তান নাকি বলিউডের জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ান।

বিষয়টা খুলেই বলা যাক। সম্প্রতি স্ট্রিট ডান্স থ্রিডি এর শুটিং শেষ করতে লন্ডনে পাড়ি জমান বরুণ ধাওয়ান। সেই সফরে তার সঙ্গী হন রনভীর-দীপিকা। তারা যাচ্ছিলেন মাদাম তুসোয় দীপিকার মোমের মূর্তি উদ্বোধন করতে। বিমান সফরে তিনজনের আড্ডা উঠল জমে। আর সেই আড্ডার এক ঝলক শেয়ার করেন বরুণ ধাওয়ান।

একটি ভিডিও শেয়ার করে বরুণ লেখেন, ‘এই মুহূর্তে আমি আমার দত্তক মা-বাবার সঙ্গে আছি। সফরে তারা আমার দারুণ খেয়াল রাখছেন।’ দীপিকাও জানালেন তিনি ও রণবীর বরুণের দেখাশুনা করছেন।

দীপিকা বলেন, ‘আমরা খেয়াল রেখেছি বরুণ যাতে ঠিক সময়ে ডিনার করে, ঘুমোতে যায়, ব্রেকফাস্ট করে এবং অবশ্যই টয়লেটে যায়। আর এখন ওকে আমরা আশীর্বাদ করছি।’

মতিহার বার্তা ডট কম ১৪ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply