মতিহারে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

মতিহারে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

মতিহারে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার
মতিহারে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

গতকাল বুধবার (৮ সেপ্টম্বর) বিকেলে ৪টায় নগরীর মতিহার থানাধিন বামন শেকড় মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহীর দূর্গাপুর থানাধিন মাড়িয়া দেলুয়াবাড়ি গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে মো. আকছেদ আলী (৬০) একই থানার মাড়িয়া মৃধাপাড়া গ্রামের মো. শামীম উদ্দিনের ছেলে হাসান অরফে সিয়াম (২০) ও সুকানদিঘী মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল রাজ্জাকের ছেলে মো. আব্দুল্লাহিল কাফি (২২)।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, দূর্গাপুরের তিনজন মাদক কারবারী বিপুল পরিমান ইয়াবার চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে রাজশাহীতে আসছে। এমন তথ্যের ভিত্তিতে নগরীর মতিহার থানাধিন বামন শেকড় মোড় এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ উপরোক্ত ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধানে, ডিবি‘র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. রেজাউল হাসান, এসআই মো. মাহফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply