শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
সাংবাদিক রিয়াজ উদ্দীন আহমেদ এর মৃত্যুতে আরআরইউ’র শোক প্রকাশ

সাংবাদিক রিয়াজ উদ্দীন আহমেদ এর মৃত্যুতে আরআরইউ’র শোক প্রকাশ

সাংবাদিক রিয়াজ উদ্দীন আহমেদ এর মৃত্যুতে আরআরইউ’র শোক প্রকাশ
সাংবাদিক রিয়াজ উদ্দীন আহমেদ এর মৃত্যুতে আরআরইউ’র শোক প্রকাশ

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এবং জাতীয় প্রেসক্লাবের কয়েকবারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও সভাপতি,একুশে পদক প্রাপ্ত সিনিয়র সাংবাদিক,সাংবাদিক স্বচ্ছ নির্মোহ সৎ সাংবাদিকতার শেষ বাতিঘর রিয়াজ উদ্দিন আহমেদ এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী রিপোর্টার্স ইউনিটি (আরআরইউ)।

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে সভাপতি এসএম আব্দুল মুগ্ণী নীরো, সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানী এবং সাধারণ সম্পাদক মঈন উদ্দীন যৌথ বিবৃতিতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

শোক বার্তায় আরআরইউ নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এবং জাতীয় প্রেসক্লাবের কয়েকবারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও সভাপতি,একুশে পদক প্রাপ্ত সিনিয়র সাংবাদিক,সাংবাদিক স্বচ্ছ নির্মোহ সৎ সাংবাদিকতার শেষ বাতিঘর রিয়াজ উদ্দিন আহমেদ আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রিয়াজ উদ্দিন আহমেদ এর ইন্তেকালে সাংবাদিক সমাজ যেমন বড় অসময়ে একজন অভিভাবক হারালো,তেমনি ভাবে সংবাদ পত্র জগৎ একজন নির্ভিক সম্পাদক’কে হারালো, যার অভাব সহজে আর পূরন হবার নয়।

আমরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি। সেই সঙ্গে মরহুমের শোকাহত পরিবারের সদস্য দের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। মহান রাব্বুল আলামিন মরহুমের শোকাহত পরিবারের সদস্যদের গভীর এই শোক কাটিয়ে ওঠার শক্তি দিন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply