শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে পিকআপ উল্টে বাবা-ছেলের মৃত্যু

রাজশাহীতে পিকআপ উল্টে বাবা-ছেলের মৃত্যু

রাজশাহীতে পিকআপ উল্টে বাবা-ছেলের মৃত্যু
রাজশাহীতে পিকআপ উল্টে বাবা-ছেলের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ খাদে পড়ে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

রবিবার (২০ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৩টার দিকে কাটাখালী থানার মুসলিমের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: নওগাঁ জেলার পত্নীতলা থানার কাঞ্চন গ্রামের বারিক হোসেন (৪৫) এবং তার ছেলে রিমন হোসেন (১৬)।

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম সিদ্দিকুর রহমান জানান, রবিবার ভোর সাড়ে ৩টার দিকে একটি আপেল বোঝাই পিকআপ ভ্যান নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পিকআপটি কাটাখালী থানার মুসলিমের মোড় সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদের পানিতে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের গাড়িটি রেকার দিয়ে পানির নিচ থেকে টেনে তোলা হয়। পরে পিকআপের ভেতর থেকে বাবা-ছেলে দু’জনের লাশ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, নিহত বারিক হোসেন তার নিজস্ব পিকআপ গাড়িটি চালাচ্ছিলেন। পাশেই বসা ছিল তার পুত্র। তারা অনেক চেষ্টা করেও গাড়ি থেকে বের হতে পারেনি। নিহত পিতা-পুত্রের লাশ দু’টি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply