শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সুপারস্টার শাহরুখ খান বিয়ের প্রস্তাব দিলেন প্রিয়াঙ্কাকে

সুপারস্টার শাহরুখ খান বিয়ের প্রস্তাব দিলেন প্রিয়াঙ্কাকে

বিনোদন ডেক্স : সুপারস্টারদের নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। তাদের যে কোনো খবর মৃহূর্তের মধ্যেই ছড়িয়ে যায়। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সাথে বলিউড বাদশার প্রেমের খবরটিও এক সময় খুব ছড়িয়েছিলো। প্রিয়াঙ্কাকে নাকি বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন শাহরুখ। নতুন করে সামনে এসেছে বিষয়টি।

ঘটনাটি ঘটেছিল ২০০০ সালে। সে বছর ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার প্রতিযোগী ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই প্রতিযোগিতার বিচারকের আসনে জুরি মেম্বারদের মধ্যে ছিলেন শাহরুখ খান। মঞ্চে সঞ্চালিকা ছিলেন মালাইকা অরোরা । বিচারকের আসনে বসে শাহরুখ তিনটি প্রশ্ন করেন প্রিয়াঙ্কাকে।

মজা করেই বিয়ের প্রস্তাব ছুঁড়ে দিয়েছিলেন এই প্রশ্নের মধ্যে। শাহরুখ প্রশ্ন করেছিলেন, কাকে বিয়ে করতে চান প্রিয়াঙ্কা? প্রশ্নটি ছিল অপশনাল। অপশান গুলির মধ্যে নাম ছিল- কোনও ভারতীয় খেলোয়াড়, যিনি দেশকে বিশ্বের দরবারে তুলে ধরছেন, দেশের গর্ব, যেমন আজহারউদ্দিন। কোনও ব্যবসায়ী, যার নাম উচ্চারণ করা শক্ত হলেও তোমায় দামি নেকলেস এনে দিতে পারবেন যেমন স্বরস্কি। শাহরুখ খানের মতো কোনও বলিউড তারকাকে কি বিয়ে করতে চাও ?

উত্তরে প্রিয়াঙ্কা জানান, তিনি দেশের জন্য খেলেন এমন কোনও খেলোয়াড়কেই বিয়ে করতে চান। যেখানে অন্তত সারাদিনের কাজের পর বাড়ি ফিরে আমি তার পাশে বসে বলতে পারবো দেশের মতোও আমারও তোমার জন্য গর্ব হয়।

পরবর্তী জীবনে শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম নিয়ে উত্তাল হয়েছিল বি-টাউন। চির ধরেছিল শাহরুখ-গৌরীর সুখের স্বর্গে। যদিও পরবর্তীকালে শাহরুখ গৌরীর কাছেই ফিরে গিয়েছেন। শুধু তাই নয়, বর্তমানে প্রিয়াঙ্কা কোনও ভারতীয় নয় বিয়ে করেছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। হঠাৎ করেই ২০০০ সালের ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভিডিওতে মজার মজার কমেন্ট করছেন দর্শকরা।

প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের পরে শাহরুখ প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুলেছেন। প্রিয়াঙ্কার সঙ্গে আসলেই কোনো সম্পর্ক ছিলো কিনা সম্প্রতি জানতে চাওয়া হয় শাহরুখের কাছে। শাহরুখ খান বলেন, ‘হ্যাঁ, প্রিয়াঙ্কার সাথে আমার সম্পর্ক ছিলো। কিন্তু সেটা খুব জোরালো বন্ধুত্বের। শুটিং করতে করতে আমরা বেশ কিছু সুন্দর মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি। প্রিয়াঙ্কা আমার খুব কাছের বন্ধু আর সারাজীবনই তাই থাকবে।’

মতিহার বার্তা ডট কম ২৭  মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply