শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
দীপিকার কারণে কনডম ব্যবহার ছাড়লেন রাণভীর

দীপিকার কারণে কনডম ব্যবহার ছাড়লেন রাণভীর

বিনোদন ডেক্স : বেশ ধুমধাম করেই গত বছরের নভেম্বরে ইতালিতে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের সাড়া জাগানো জুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন। হাই প্রোফাইল সেই বিয়েতে নজর ছিল শোবিজ জগতের সবার। তবে বিয়ের পর স্ত্রী দীপিকার কারণে জন্মনিয়ন্ত্রণকারী কনডমকে না বলে দিয়েছেন রণভীর সিং।

জানা গেছে, কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্স এর সাথে দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিল রণভীর সিংয়ের। কনডমটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বিজ্ঞাপনেও অংশ নিতেন তিনি। তবে সম্প্রতি ডিউরেক্সের সাথে সে চুক্তির অবসান ঘটালেন রণভীর সিং।

কারণ হিসেবে জানান, দীপিকা আর চান না কনডম কোম্পানির হয়ে বিজ্ঞাপনে অংশ গ্রহণ করুক রণভীর। তাছাড়া হাই প্রোফাইল বিয়ে, সিম্বা ও গালি বয় ছবির সাফল্যের পর বিজ্ঞাপনের বাজারেও উচ্চমূল্য চলছে রণভীরের। সেই উচ্চমূল্যে ডিউরেক্সও আর রণভীরকে ধরে রাখতে পারছে না।

যখন শুধু দীপিকার বয়ফ্রেন্ড ছিলেন রণভীর তখন থেকেই দীপিকার কথার বেশ গুরুত্ব দিতেন এই সুপারস্টার। এই নায়িকাকে বৌ করে ঘরে নিয়ে আসার পর সেই গুরুত্ব আরও বেড়েছে। দীপিকা কোন অনুরোধ করবে আর রণভীর সেটা শুনবে না এটা ভাবাই যায় না। কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্সে র সঙ্গে চুক্তি ভেঙে ফেলা তারই একটা বড় উদাহরণ।

মতিহার বার্তা ডট কম ০৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *