শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
দীপিকার কারণে কনডম ব্যবহার ছাড়লেন রাণভীর

দীপিকার কারণে কনডম ব্যবহার ছাড়লেন রাণভীর

বিনোদন ডেক্স : বেশ ধুমধাম করেই গত বছরের নভেম্বরে ইতালিতে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের সাড়া জাগানো জুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন। হাই প্রোফাইল সেই বিয়েতে নজর ছিল শোবিজ জগতের সবার। তবে বিয়ের পর স্ত্রী দীপিকার কারণে জন্মনিয়ন্ত্রণকারী কনডমকে না বলে দিয়েছেন রণভীর সিং।

জানা গেছে, কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্স এর সাথে দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিল রণভীর সিংয়ের। কনডমটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বিজ্ঞাপনেও অংশ নিতেন তিনি। তবে সম্প্রতি ডিউরেক্সের সাথে সে চুক্তির অবসান ঘটালেন রণভীর সিং।

কারণ হিসেবে জানান, দীপিকা আর চান না কনডম কোম্পানির হয়ে বিজ্ঞাপনে অংশ গ্রহণ করুক রণভীর। তাছাড়া হাই প্রোফাইল বিয়ে, সিম্বা ও গালি বয় ছবির সাফল্যের পর বিজ্ঞাপনের বাজারেও উচ্চমূল্য চলছে রণভীরের। সেই উচ্চমূল্যে ডিউরেক্সও আর রণভীরকে ধরে রাখতে পারছে না।

যখন শুধু দীপিকার বয়ফ্রেন্ড ছিলেন রণভীর তখন থেকেই দীপিকার কথার বেশ গুরুত্ব দিতেন এই সুপারস্টার। এই নায়িকাকে বৌ করে ঘরে নিয়ে আসার পর সেই গুরুত্ব আরও বেড়েছে। দীপিকা কোন অনুরোধ করবে আর রণভীর সেটা শুনবে না এটা ভাবাই যায় না। কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্সে র সঙ্গে চুক্তি ভেঙে ফেলা তারই একটা বড় উদাহরণ।

মতিহার বার্তা ডট কম ০৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply