শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পূজা ভাট মুখ খুললেন আলিয়া-রণবীর সম্পর্ক নিয়ে

পূজা ভাট মুখ খুললেন আলিয়া-রণবীর সম্পর্ক নিয়ে

বিনোদেন ডেক্স : রণবীর-আলিয়ার সম্পর্কই এখন নিত্যদিনই পেজ-থ্রির শিরোনামে উঠে আসছে। সকলেই ‘রণলিয়া’ জুটির প্রেম, বাগদান, বিয়ের খবর নিয়ে জানতে উৎসাহী। রণবীর-আলিয়ার সম্পর্কে সায় রয়েছে কাপুর ও ভাট পরিবারেরও।

তবে সৎ বোন আলিয়ার প্রেম নিয়ে কী মত দিদি পূজা ভাটের? সম্প্রতি, রণবীরের সঙ্গে বোনের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী তথা পরিচালক পূজা ভাট। পূজা, মহেশ ভাটের প্রথম পক্ষের সন্তান হলেও আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ বন্ধুত্বপূ্র্ণ। মাঝে মধ্যেই আলিয়ার কাজের প্রশংসা শোনা যায় পূজা ভাটের মুখে। এর আগে আলিয়ার অভিনয়ের প্রশংসা করে পূজা বলেছিলেন, ” আলিয়া অসাধারণ অভিনেত্রী। গলি বয়,উড়তা পাঞ্জাব, রাজি সব ছবিতেই অসাধারণ অভিনয় করেছে আলিয়া। ও দিনে দিনে উন্নতি করছে। আমার মনে হয়, ও নিজের হৃদয় দিয়ে ছবিগুলি নির্বাচন করে।” তবে অভিনয় তো না হয় হল, রণবীরের সঙ্গে বোনের প্রেম নিয়ে কী মত পূজার?

পূজা ভাটের কথায়, ”আলিয়া প্রেম করছে সেটা তাঁর একান্তই ব্যক্তিগত বিষয়। আমরা ওর জীবনের কোনও সিদ্ধান্তই নিতে পারি না। আমরা শুধু এইটুকুই খেয়াল রাখতে পারি, যে আলিয়া সুখী ও সুরক্ষিত আছে কিনা?”

প্রসঙ্গত খুব শীঘ্রই মহেশ ভাটের ‘সড়ক-২’-একসঙ্গে অভিনয় করতেও দেখা যাবে আলিয়া ও পূজা ভাটকে। এই ছবিটি হল ১৯৯১ সালে মুক্তি প্রাপ্ত ছবি ‘সড়ক’-এর রিমেক। ১৯৯১ সালে সড়ক ছবিতে দেখা গিয়েছেন সঞ্জয় দত্ত ও পূজা ভাটকে। আর সড়ক-২ পূজা ভাট, সঞ্জয় দত্তর সঙ্গে দেখা যাবে আদিত্য রায় কাপুর ও আলিয়া ভাটকেও। সুত্র: জি নিউজ

মতিহার বার্তা ডট কম ০৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply