আফিফ-মোসাদ্দেক ঝড়ের পর বৃষ্টিতে পণ্ড ম্যাচ

আফিফ-মোসাদ্দেক ঝড়ের পর বৃষ্টিতে পণ্ড ম্যাচ

আফিফ-মোসাদ্দেক ঝড়ের পর বৃষ্টিতে পণ্ড ম্যাচ
আফিফ-মোসাদ্দেক ঝড়ের পর বৃষ্টিতে পণ্ড ম্যাচ

মিজানুর রহমান: এশিয়া কাপ সামনে রেখে সোমবার (২২ আগস্ট) মিরপুর শের-এ বাংলা স্টেডিয়ামে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিল টাইগাররা। রোববার প্রথম প্রস্তুতি ম্যাচে জাতীয় দলের তারকারা খুব একটা রান না পেলেও দ্বিতীয় ম্যাচে চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়েছেন জাতীয় দলের তারকারা। তবে ম্যাচটি শেষ পর্যন্ত বৃষ্টির কারণে পণ্ড হয়ে যায়।

এশিয়া কাপের আগে দলের খেলোয়াড়দের অবস্থা পরখ করে নিতে মিরপুরে আয়োজন করা হয়েছিল দুটি প্রস্তুতি ম্যাচ। প্রথম প্রস্তুতি ম্যাচে রোববার ব্যাট হাতে জ্বলে উঠতে ব্যর্থ হয়েছিলেন জাতীয় দলের তারকারা। দ্বিতীয়বার ব্যাট করতে নেমে অধিনায়ক সাকিব ও মোসাদ্দেক হোসেন যা একটু আলো ছড়িয়েছিলেন। তবে দ্বিতীয় ম্যাচে জ্বলে উঠেছেন প্রায় সবাই।

বৃষ্টির কারণে পণ্ড হয়ে যাওয়া ম্যাচের এক ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়েছেন জাতীয় দলের তারকারা এবং ব্যাট হাতে নিজেদের মেলে ধরতে সমর্থও হয়েছেন। এদিন ব্যাট হাতে ঝড় তুলেছিলেন আফিফ হোসেন ধ্রুব ও মোসাদ্দেক হোসেন সৈকত। প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও রান পেয়েছেন অধিনায়ক সাকিব। রান পেয়েছেন ওপেনারের ভূমিকায় নামা মেহেদী হাসান মিরাজও। তাদের দরুন ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১৯ রান সংগ্রহ করে জাতীয় দলের ক্রিকেটারদের সমন্বয়ে গড়া বিসিবি রেড টিম।

রেড টিমের পক্ষে ২৮ বলে ৫০ রানের ঝড়ো ইনিংস খেলেন আফিফ। ৫টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন তিনি। ঝড় তুলেছিলেন মোসাদ্দেকও। তার ১৯ বলে ৪৯ রানের ইনিংসে ৪টি বাউন্ডারি ও ৩টি ছক্কার মার।

এর আগে বিসিবি রেড দলের হয়ে ইনিংস ওপেন করেন এনামুল হক বিজয় ও মেহেদী হাসান মিরাজ। ১০ বল করে শুরুতেই আউট হয়ে যান এনামুল হক বিজয়। তবে মিরাজ খেলেন ৩৪ বলে ৪৬ রানের ইনিংস। তার ইনিংসে ছিল সমান ৩টি করে চার ও ছয়ের মার।

এদিনও ব্যাট হাতে ঝড় তোলেন সাকিব আল হাসান। ৫টি বাউন্ডারির সঙ্গে একটি ছক্কা মারেন তিনি। মাহমুদউল্লাহ রিয়াদ করেন ১৩ রান।

জবাবে বিসিবি গ্রিন দল ২.৪ ওভার ব্যাট করে কোন উইকেট না হারিয়ে ২১ রান সংগ্রহ করে। মোহাম্মদ রবিন ১০ ও পারভেজ ইমন অপরাজিত থাকেন ৯ রানে। এরপর বৃষ্টি নামলে আর খেলা শুরু করা সম্ভব হয়নি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply