রাতের পার্টিতে মিনি স্কার্টে সাহসী চেহারায় নিয়াসা দেবগন

রাতের পার্টিতে মিনি স্কার্টে সাহসী চেহারায় নিয়াসা দেবগন

রাতের পার্টিতে মিনি স্কার্টে সাহসী চেহারায় নিয়াসা দেবগন
রাতের পার্টিতে মিনি স্কার্টে সাহসী চেহারায় নিয়াসা দেবগন

তামান্না হাবিব নিশু: গভীর রাতে অজয় ​​দেবগনের মেয়ে নিয়াসা দেবগনের পার্টি করার কিছু ছবি সামনে এসেছে, যাতে তার হট লুক কারো নজর কেড়েছে। জাহ্নবী কাপুরও এই পার্টিতে তার সাথে ছিলেন, যদিও নিয়াসার চেহারা এমন ছিল যে এটি সবাইকে ছাপিয়েছিল। তিনি একটি আড়ম্বরপূর্ণ শীর্ষ সঙ্গে একটি মিনি স্কার্ট পরতেন।

অজয় দেবগন এবং কাজলের মেয়ে নিয়াসা দেবগনকে প্রায়ই পার্টি করতে দেখা যায়। তার পার্টি লুক সবসময় মানুষের মধ্যে লাইমলাইট দখল করতে সফল হয়. তাকে তার বন্ধুদের সাথে মজা করতে দেখা যায় এবং এই সময়ে, হাসিনার স্টাইল সবার হৃদয় কেড়ে নেয়। যদিও জাহ্নবী কাপুরকেও অনেকবার নিয়াসার সাথে পার্টি করতে দেখা গেছে এবং উভয়ের বন্ধুত্বও গভীর দেখা গেছে। সম্প্রতি, একই রকম কিছু দেখা গেছে যখন জাহ্নবী কাপুর, নিয়াসা দেবগন সহ অনেক তারকা কিডস তাদের বন্ধু ওরহান অবট্রামনির সাথে পার্টিতে এসেছিলেন। ওরহান নিজেই তার ইনস্টাগ্রামে এই পার্টির কিছু ছবি শেয়ার করেছেন, যাতে নিয়াসার লুক খুব হট দেখাচ্ছিল, যার সামনে জাহ্নবী কাপুরের অবতারও বিবর্ণ হতে দেখা যাচ্ছে। ফটো ক্রেডিট – (ফটো ক্রেডিট –

নিয়াসা দেবগনের সাথে এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় তার বন্ধু ওরহান অবট্রামানি শেয়ার করার সাথে সাথেই তারা ভাইরাল হয়ে যায়। ছবিতে হাসিনার চেহারা দেখার মতো। তিনি নিজের জন্য একটি নীল টপ এবং মিনি স্কার্ট বেছে নিয়েছিলেন, যাতে তাকে খুব হট দেখাচ্ছিল। তার টপটি এতই স্টাইলিশ ছিল, যেখানে তার ফিগার এবং মিডরিফ উভয়কেই ফ্লান্ট করতে দেখা গেছে।

নিয়াসা নিজের জন্য যে টিল ব্লু রঙের টপটি বেছে নিয়েছিলেন তাতে মোড়ানোর বিবরণ ছিল। যার সাথে এটির সামনে একটি ফ্রিল প্যাটার্ন ছিল, যা তাকে টপ স্টাইলিশ করে তুলছিল। একই সময়ে, এই টপটি মিডরিফ অংশে যেভাবে খোলা ছিল, এটি তার চেহারায় সেক্সিতা যোগ করছিল। একই সময়ে, বক্ষের নীচে এটির ফিটিং এত ভাল ছিল, যাতে তার পাশের কার্ভগুলিও হাইলাইট হতে দেখা যায়। পিছনে, এই শীর্ষটি ব্যাকলেস রাখা হয়েছিল, যা তিনি প্রফুল্ল করতে কোন কসরত রাখেননি।

হাসিনা তার ডেনিম মিনি স্কার্টের সঙ্গে এই টপের সঙ্গে মিলিয়েছেন। একই সময়ে, তিনি ন্যূনতম মেকআপ দিয়ে তার চেহারা সম্পূর্ণ করেছেন। এখন যদি আমরা জাহ্নবী কাপুরের চেহারা সম্পর্কে কথা বলি, তাহলে তাকে কালো রঙের পোশাকে দেখা গেছে, যার মধ্যে গভীর নিমজ্জিত নেকলাইনের সাথে স্ট্র্যাপি লেসের হাতা ছিল। হেমলাইনে, পোষাকটি প্রান্ত বরাবর কাট দিয়ে সাজানো ছিল, যা তার চেহারার ওমফ ফ্যাক্টর যোগ করেছে। এই লুকে হাসিনাকে তার টোনড পা ফ্লান্ট করতে দেখা গেছে।

আমরা আপনাকে বলি যে এর আগে নিয়াসার সাথে জাহ্নবীর হট লুক লন্ডনে প্রকাশিত হয়েছিল। ছবিতে আপনি দেখতে পাচ্ছেন যে নিয়াসাকে নীল ডেনিম শর্টস সহ একটি গোলাপী রঙের ফাজ-ফ্রি টপে দেখা যাচ্ছে। তার টপটি বক্ষের নীচে একটি অস্পষ্ট-মুক্ত প্যাটার্নে ছিল, যা তার চেহারাতে শৈলী যোগ করেছে। অন্যদিকে, জাহ্নবী কাপুর আরামদায়ক স্ট্র্যাপি হাতা দিয়ে লাল রঙের মিডিতে হাজির হয়েছেন। যার মধ্যে ওয়েস্টলাইনে ভাল ফিটিং দেখা গেছে, যা তার ফিগার দেখানোর জন্য কাজ করছিল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply