শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
নতুন ভিডিওতে হৈ চৈ তুলেছেন সানি লিওন

নতুন ভিডিওতে হৈ চৈ তুলেছেন সানি লিওন

বিনোদন ডেক্স : বলিউডে এখন জনপ্রিয় গান ‘তেরি আঁখা কা ইয়া কাজল’। স্বপ্না চৌধুরীর এই গানের জনপ্রিয়তা ছুঁয়ে গেছে তারকাদেরও। তাদের মধ্যে অন্যতম একজন অভিনেত্রী সানি লিওন।

সম্প্রতি ‘তেরি আঁখা কা ইয়া কাজল’ গানের সঙ্গে ‘নাগিন’ ড্যান্স দিলেন সানি। টিকটকে সেই নাচের ভিডিও দিয়ে হৈ চৈ ফেলেছেন অভিনেত্রী। নাচের সঙ্গী ছিল তার বন্ধু। আপাতত ভাইরাল এই ভিডিও।

সোশ্যাল মিডিয়ার দাবি, যারা অভিনয় করার সুযোগ পান না তারাই টিকটকে ভিডিও তৈরি করে। কিন্তু এই মতভেদ যে সম্পূর্ণ ভুল তা বারবার প্রমাণ করেছে সেলেব দুনিয়ার বেশকিছু তারকা। তাদের কাছেও টিকটক বেশ জনপ্রিয়। সুযোগ পেলেই তারা মজার মজার টিকটক নিয়ে হাজির হন।

সম্প্রতি সেই ট্রেন্ডে গা ভাসালেন সানি লিওন। তার নাচের দক্ষতা দেখালেন এই টিকটকে। সেই নাচ এতটাই আনন্দদায়ক যে, ইন্টারনেটে দ্রুত ছড়িয়ে পড়ছে। ‘তেরি আঁখা কা ইয়া কাজল’ গানের সঙ্গে নাগিন ড্যান্সের স্টাইলে নাচছেন সানি। পরনে কালো পোশাক। সেটাই তাকে খবরে পরিণত করে দিয়েছে; ভাইরাল হয়েছেন তিনি।

এদিকে পর্নোগ্রাফিতে উৎসাহ দেয় এমন অভিযোগ এনে ভারতে নিষিদ্ধ করা হয়েছে টিকটক অ্যাপ। গত ৮ এপ্রিল চাইনিজ এই মোবাইল অ্যাপটি নিষিদ্ধ করতে কেন্দ্রকে নির্দেশ দেন মাদ্রাজ হাইকোর্ট। কিন্তু হাইকোর্টের এই রায়ের পরও টিকটক ব্যবহার করে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সে নিয়েও মিশ্র প্রতিক্রিয়া শুনতে হচ্ছে তাকে।

মতিহার বার্তা ডট কম ১৫ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply