শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
নতুন ভিডিওতে হৈ চৈ তুলেছেন সানি লিওন

নতুন ভিডিওতে হৈ চৈ তুলেছেন সানি লিওন

বিনোদন ডেক্স : বলিউডে এখন জনপ্রিয় গান ‘তেরি আঁখা কা ইয়া কাজল’। স্বপ্না চৌধুরীর এই গানের জনপ্রিয়তা ছুঁয়ে গেছে তারকাদেরও। তাদের মধ্যে অন্যতম একজন অভিনেত্রী সানি লিওন।

সম্প্রতি ‘তেরি আঁখা কা ইয়া কাজল’ গানের সঙ্গে ‘নাগিন’ ড্যান্স দিলেন সানি। টিকটকে সেই নাচের ভিডিও দিয়ে হৈ চৈ ফেলেছেন অভিনেত্রী। নাচের সঙ্গী ছিল তার বন্ধু। আপাতত ভাইরাল এই ভিডিও।

সোশ্যাল মিডিয়ার দাবি, যারা অভিনয় করার সুযোগ পান না তারাই টিকটকে ভিডিও তৈরি করে। কিন্তু এই মতভেদ যে সম্পূর্ণ ভুল তা বারবার প্রমাণ করেছে সেলেব দুনিয়ার বেশকিছু তারকা। তাদের কাছেও টিকটক বেশ জনপ্রিয়। সুযোগ পেলেই তারা মজার মজার টিকটক নিয়ে হাজির হন।

সম্প্রতি সেই ট্রেন্ডে গা ভাসালেন সানি লিওন। তার নাচের দক্ষতা দেখালেন এই টিকটকে। সেই নাচ এতটাই আনন্দদায়ক যে, ইন্টারনেটে দ্রুত ছড়িয়ে পড়ছে। ‘তেরি আঁখা কা ইয়া কাজল’ গানের সঙ্গে নাগিন ড্যান্সের স্টাইলে নাচছেন সানি। পরনে কালো পোশাক। সেটাই তাকে খবরে পরিণত করে দিয়েছে; ভাইরাল হয়েছেন তিনি।

এদিকে পর্নোগ্রাফিতে উৎসাহ দেয় এমন অভিযোগ এনে ভারতে নিষিদ্ধ করা হয়েছে টিকটক অ্যাপ। গত ৮ এপ্রিল চাইনিজ এই মোবাইল অ্যাপটি নিষিদ্ধ করতে কেন্দ্রকে নির্দেশ দেন মাদ্রাজ হাইকোর্ট। কিন্তু হাইকোর্টের এই রায়ের পরও টিকটক ব্যবহার করে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সে নিয়েও মিশ্র প্রতিক্রিয়া শুনতে হচ্ছে তাকে।

মতিহার বার্তা ডট কম ১৫ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply