সারা গায়ে ব্যান্ডেজ! এ কি হল উরফির?

সারা গায়ে ব্যান্ডেজ! এ কি হল উরফির?

সারা গায়ে ব্যান্ডেজ! এ কি হল উরফির?
সারা গায়ে ব্যান্ডেজ! এ কি হল উরফির?

তামান্না হাবিব নিশু: নিত্য নতুন ফ্যাশন-ফন্দি দিয়েই প্রচারের আলোয় সর্বদা আলোকিত উরফি। এ বার এমন কী করলেন অভিনেত্রী, যাতে হতবাক সকলে!

উরফি বলিউডের নাম করা অভিনেত্রীদের তালিকায় পড়েন, এমনটা নয়। টেলিভিশনের জনপ্রিয় মুখও বলা যায় না। তা সত্ত্বেও সংবাদের শিরোনামে নিত্যদিন জায়গা করে নিচ্ছেন উরফি তাঁর সাজ পোশাক দিয়েই।

তাঁকে নিয়ে বির্তক কম হয়নি। তাতে অবশ্য উরফি কিছু যায় আসে না। কখনও মাথার চুল দিয়ে ঢেকেছেন বক্ষদেশ। আবার কখনও শিকল নতুবা সেফটি পিন দিয়ে তৈরি করেছেন পোশাক।

প্রতি দিনই প্রায় ফ্যাশন সংজ্ঞা বদলাচ্ছেন উরফি। এ বার এক অভিনব উপায় পোশাক তৈরি করে তাক লাগালেন এই শৌখিনী।

আচমকাই ক্যামেরার সফলে সাদা টপ ও জিন্‌সে হাজির হলেন। তবে এই উরফির সঙ্গে অভ্যস্ত নন কেউ-ই। ক্যামেরা চলছে তার মধ্যেই ব্যান্ডেজ কেটে ঊর্ধাঙ্গ ও নিম্নাঙ্গ ঢাকলেন অভিনেত্রী। এই প্রথম নয়, প্রতি বারই তাঁর পোশাক ভাবনায় চমকপ্রদ জিনিসের ব্যবহার দেখা গিয়েছে।

অ্যালুমিনিয়ামের রাংতা থেকে শুরু করে ফুল, সবই তাঁর পোশাকের অঙ্গ হয়ে উঠেছে। আর এই নিত্য নতুন ফ্যাশন-ফন্দি দিয়েই লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন উরফি। অভিনেত্রীর এই অভিনব চিন্তাভাবনার জন্য কেউ কেউ তাঁকে সৃজনশীলের তকমাও দিয়েছেন। তাতে সহমত হয়ে কয়েক জন বললেন, “সে আর বলতে, মাথা বটে ওঁর!”

সাজ পোশাকের ক্ষেত্রে উরফি যেমন কোনও ফাঁকি দেন না। তেমনই শরীরচর্চাতেও খামতি নেই তাঁর। তবে জিমে গিয়ে ঘাম ঝরানো নয়। নিয়মিত যোগাসান, ব্যায়ামই উরফি নির্মেদ চেহারার রহস্য।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply