শরীরচর্চারও অবকাশ নেই! এখানেও ক্যামেরা?

শরীরচর্চারও অবকাশ নেই! এখানেও ক্যামেরা?

শরীরচর্চারও অবকাশ নেই! এখানেও ক্যামেরা?
শরীরচর্চারও অবকাশ নেই! এখানেও ক্যামেরা?

তামান্না হাবিব নিশু: বন্ধুর সঙ্গে পার্কে এসে আলোকচিত্রীদের খপ্পরে পড়লেন ক্যাটরিনা। জানালেন, এখন শরীরচর্চা করবেন, উপদ্রব চাইছেন না।

বিমানবন্দর হোক, কিংবা পাড়ার রাস্তা— তারকাদের বেরোতে দেখলেই কোথা থেকে ঠিক ছুটে আসেন আলোকচিত্রীরা! এই ব্যাপারটা খুব একটা পছন্দ করেন না ক্যাটরিনা কইফ। তাও মাঝেমাঝে হাসি মুখে পোজ় দেন। সম্প্রতি চিত্রসাংবাদিকদের ‘উপদ্রব’-এ খেপেই গেলেন অভিনেত্রী। পার্কে শরীরচর্চা করতে এসেছিলেন। সে সময় তাঁর ছবি তুলতে গেলে ক্যামেরা বন্ধ করতে বলেন।

ঘটনাটি শুক্রবারের। মুম্বইয়ের একটি পার্কে বন্ধু ইয়াস্মিন করাচিওয়ালার সঙ্গে সান্ধ্যভ্রমণে এসেছিলেন ক্যাটরিনা। আশপাশের মানুষও সেখানে নিয়মিত জগিং করতে বা হাঁটতে আসেন। কিন্তু শুক্রবার ক্যাটরিনাকে গাড়ি থেকে নামতে দেখা মাত্রই খবর চাউর হয়ে যায়। ক্যামেরা নিয়ে জড়ো হতে শুরু করেন আলোকচিত্রীরা।

ছবি, ভিডিয়ো তুলতে যেতেই ‘ফোন ভূত’ নায়িকা বলে ওঠেন, “শোনো শোনো, ক্যামেরা নীচে করো। আমরা এখানে শরীরচর্চা করতে এসেছি। নিজেদের মতো সময় কাটাতে চাইছি।” কিন্তু ক্যাটরিনাকে সামনে দেখে কি আর হাত গুটিয়ে থাকা যায়! কেউ এর পর ফোনে ছবি তুলতে যাচ্ছিলেন। ক্যাটরিনা তাঁর উদ্দেশেও বললেন, “দয়া করে ফোনটাও নীচে নামাও। একদম ছবি তুলবে না।”

কাজের ফাঁকে নিয়মিত শরীরচর্চা এবং যোগাসন করেন ক্যাটরিনা। দীপিকা পাড়ুকোনের সঙ্গেও তাঁকে জিমে যেতে দেখা যায়। হাতে এখন একগুচ্ছ কাজের ব্যস্ততা। ‘টাইগার ৩’-এ তাঁকে শীঘ্রই দেখা যাবে সলমন খান এবং ইমরান হাশমির বিপরীতে। অন্য দিকে ‘মেরি ক্রিসমাস’ মুক্তি পাচ্ছে সামনেই। তা ছাড়াও হাতে রয়েছে ‘জি লে জ়রা’-র মতো ছবি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply