১৩ টাকার বিনিময়ে গার্ল ফ্রেন্ড !

১৩ টাকার বিনিময়ে গার্ল ফ্রেন্ড !

১৩ টাকার বিনিময়ে গার্ল ফ্রেন্ড !
ফাইল ফটো

আন্তর্জাতিক ডেস্ক: বর্তমানের আধুনিক যুগে গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড থাকা একটি গ্ল্যামারাস ব্যাপার। তবে অধিকাংশ ব্যক্তিদের বরাত খারাপ হওয়ায় তাদের কপালে জোটে না কোন গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড। কিন্তু সে সকল ব্যক্তিদের দুঃখ অবসান করে বর্তমানে ভাড়া পাওয়া যাচ্ছে গার্লফ্রেন্ড।

বিষয়টি হাস্যকর হলেও সত্য। হ্যাঁ এমনই এক অকল্পনীয় ব্যবসা শুরু করেছিল আমাদের এই প্রতিবেশী দেশ চীন। এখানে মাত্র ১৩ টাকার বিনিময়ে পাওয়া যায় গার্লফ্রেন্ড।

জানা গিয়েছে চীনের ভিটালিটি সিটি শপিং কমপ্লেক্সে ১৫ জন মেয়েকে নিয়ে একটি ব্যবসা শুরু করা হয়েছিল। এখানে যে সকল ছেলেদের গার্লফ্রেন্ড নেই তাদের মাত্র ১৩ টাকার বিনিময়ে পাওয়া যাবে কিছু সময়ের জন্য নিজের সঙ্গিনী। এদের সঙ্গে ইচ্ছামত ডেটে যাওয়া কিংবা কোথাও ঘুরতে যাওয়া বা মনের সকল দুঃখ শেয়ার করা যাবে। তবে এই সকল মেয়েদের গায়ে নিজের ইচ্ছে মতো হাত দেওয়া যাবে না। তবে একটি শর্ত দেওয়া রয়েছে। এই সকল গার্লফ্রেন্ডের সঙ্গে কুড়ি মিনিটের বেশি থাকা যাবে না। যদি থাকতে হয় তাহলে আরও ১৩ টাকা দিতে হবে। কার্যত এই ব্যবসা করে চীনের ইয়ং জেনারেশনের ছেলে মেয়েরা অল্প সময়ের মধ্যে অধিক অর্থ উপার্জন করতে পারছেন। তবে শুধু মাত্র চীন নয় এমন দৃশ্য দেখা যাচ্ছে কমবেশি অধিকাংশ দেশেই।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply