নার্সকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন চিকিৎসক!

নার্সকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন চিকিৎসক!

নার্সকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন চিকিৎসক!
নার্সকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন চিকিৎসক!

আন্তর্জাতিক ডেস্ক: প্রাথমিক তদন্ত করে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত এবং অভিযোগকারিণী, দু’জনেই পূর্বপরিচিত। বছরখানেক আগে তাঁদের আলাপ ফেসবুকে। পরে তাঁরা প্রেমের সম্পর্কে জড়ান।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক নার্সকে ধর্ষণের অভিযোগে এক ৩২ বছরের চিকিৎসককে গ্রেফতার করল ত্রিপুরা পুলিশ। শুক্রবার খোয়াই জেলার তেলিয়ামুড়া থেকে ওই চিকিৎসককে আটক করে নিয়ে যায় পুলিশ। এ নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়।

পুলিশ সূত্রে খবর, তেলিয়ামুড়ার একটি সরকারি হাসপাতালের চিকিৎসক ওই অভিযুক্ত। অন্য দিকে, অভিযোগকারিণী কর্মরত রয়েছেন আগরতলার একটি হাসপাতালে। প্রাথমিক তদন্ত করে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত এবং অভিযোগকারিণী দু’জনেই পূর্বপরিচিত। বছরখানেক আগে তাঁদের আলাপ ফেসবুকে। পরে তাঁরা প্রেমের সম্পর্কে জড়ান।

নার্সের দাবি, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার সহবাস করেছেন ওই চিকিৎসক। কিন্তু এখন বিয়ের কথা বলতে তিনি বেঁকে বসেছেন। বুধবার পশ্চিম আগরতলা থানায় অভিযোগ দায়ের করেন ওই নার্স। সেখানে ধর্ষণ, মারধর, বিশ্বাসভঙ্গ এবং প্রতারণার অভিযোগ করেন ‘প্রেমিক’ ডাক্তারের বিরুদ্ধে।

তেলিয়ামুড়া থানার পুলিশের কাছে অভিযোগ ‘ফরওয়ার্ড’ করা হয়। তার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার ওই চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করে তারা। পরে তাঁকে গ্রেফতার করা হয়। শুক্রবার আদালতে তোলা হলে অভিযুক্তকে আগামী ১ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply