শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
প্রথম বিকিনি পড়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন অভিনেত্রী

প্রথম বিকিনি পড়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন অভিনেত্রী

বিনোদন ডেক্স : ভক্তরা সোশ্যাল মিডিয়াতে তারকাদের পোস্ট বা ছবি সবকিছুতেই অধির আগ্রহ থাকে। আর তারকারাও তাদের সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি প্রকাশ করেন স্বাচ্ছন্দে। সেখানে অনেক তারকাই নিজেদের বিকিনি পরা ছবি শেয়ার করেন। অনেককে আবার চরিত্রের প্রয়োজনেই বিকিনি পড়তে দেখা যায়।

তবে অভিযোগ রয়েছে, চরিত্রের প্রয়োজন না থাকলেও অনেক অভিনেত্রীদের বিকিনি পরতে বাধ্য করা হয়। এমনটাও করা হয়ে থাকে বলেও জানা যায়।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে এ কথা স্বীকার করেছেন দক্ষিণী ছবির অভিনেত্রী দীপ্তি সাতি। তিনি জানান, নতুন একটি ছবিতে বিকিনি অবতারে দেখা যাবে দীপ্তিকে। বিকিনি পরে ক্যামেরার সামনে দাঁড়াতে নার্ভাস লেগেছিল তার।

তখন একেবারেই স্বাচ্ছন্দ ছিলেন না তিনি। প্রাক্তন মিস ইন্ডিয়া ফাইনালিস্ট দীপ্তি আরও জানান, ‘ছবিটির জন্য যখন প্রথম বিকিনি পড়ে ক্যামেরার সামনে দাঁড়ালাম তখন খুব নার্ভাস লাগছিল। কিন্তু সেসময় ছবির ওই দৃশ্যটা খুব দরকার ছিল তাই সঞ্জয় দা পরে করার কথা বললেও তখনই শুটটা করি। পুরো টিম আমাকে খুব সাপোর্ট করেছিল।

মতিহার বার্তা ডট কম  ২৩ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply