শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
প্রধানমন্ত্রীর কাছে ক্ষমার বিনিময়ে খালেদা জিয়াকে মুক্ত করতে চান মির্জা ফখরুল

প্রধানমন্ত্রীর কাছে ক্ষমার বিনিময়ে খালেদা জিয়াকে মুক্ত করতে চান মির্জা ফখরুল

নিউজ ডেস্ক : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে বিএনপির সকল ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে চান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিষয়টি ২৯ এপ্রিলের মধ্যে দলের স্থায়ী কমিটির বৈঠকে মির্জা ফখরুল উত্থাপন করবেন বলে জানা গেছে। স্থায়ী কমিটির অনুমোদন পেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের লিখিত আবেদন করবেন বিএনপি মহাসচিব।

বিএনপির দায়িত্বশীল একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। স্থায়ী কমিটিতে যেন এই প্রস্তাব পাশ হয় সেজন্য এরইমধ্যে মির্জা ফখরুল দলের বিভিন্ন নেতার কাছে তার এ মনোভাব জানিয়েছেন। মির্জা ফখরুল বিষয়টি নিয়ে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরীর সঙ্গে কথা বলেছেন। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার প্রসঙ্গে বিএনপি মহাসচিব অন্যান্য নেতাদের বলেছেন, প্রধানমন্ত্রীর কাছে গেলে সব সমস্যার সমাধান পাওয়া যাবে। তাই বিএনপির এই দৈন্যদশা নিয়েও প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলা প্রয়োজন।

এ বিষয়ে বাংলা নিউজ ব্যাংকের পক্ষ থেকে মির্জা ফখরুল সঙ্গে কথা হলে তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে মূলত বেগম জিয়ার মুক্তির বিষয়ে কথা বলবো। যদি মুক্তি দেয়া না যায় তবে অন্তত তার চিকিৎসার ব্যবস্থা ইউনাইটেড বা অ্যাপোলো হাসপাতালে করার জন্যই প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করবো। এছাড়া সরকারের সঙ্গে বিএনপির রেষারেষিপূর্ণ সর্ম্পক ঘুচাতেও প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার প্রয়োজন বোধ করছি।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেন, বিএনপি বর্তমানে সংকটময় অবস্থানে রয়েছে। বেগম জিয়াকে ছাড়া বিএনপি প্রায় অচল হয়ে পড়েছে। এমতাবস্থায় ক্ষমা চেয়ে হলেও আমরা চাই বেগম জিয়াকে মুক্ত করতে। ক্ষমা চাওয়া দোষের কিছু নয়। ক্ষমা যে কেউই চাইতে পারে।

মতিহার বার্তা ডট কম ২৩ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply