মানসিকভাবে ভেঙে পড়েছেন প্রভা!

মানসিকভাবে ভেঙে পড়েছেন প্রভা!

মানসিকভাবে ভেঙে পড়েছেন প্রভা!
মানসিকভাবে ভেঙে পড়েছেন প্রভা!

তামান্না হাবিব নিশু: ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বর্তমানে লাইট-ক্যামেরার দুনিয়া থেকে দূরে আছেন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভা বেশ সরব। বিশেষ করে ইনস্টাগ্রামে। বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে নিজের অবস্থান জানান দেন এ অভিনেত্রী।

মানসিকভাবে ভেঙে পড়েছেন সাদিয়া জাহান প্রভা। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে পোস্ট করে বিষয়টি জানিয়েছেন তিনি। কেন ভেঙে পড়েছেন, সেটিও জানিয়েছেন লম্বা স্ট্যাটাসে।

একটি স্ক্রিনশট শেয়ার করে প্রভা লিখেছেন, ‘টিকটক প্লাটফর্মে আমার কোনো আইডি নাই। ইতোমধ্যে যারা ভেবেছেন যে এটা আমার বা আমার নাম করে যে সকল টিকটক আইডি আপনারা ফলো দিয়ে রেখেছেন সেগুলো কোনোটাই আমার না। তাই আপনারা যদি সত্যি আমার ভালো চান, শুভাকাঙ্ক্ষী হয়ে থাকেন, তাহলে আমি আপনাদের কাছে অনুরোধ করব, এই আইডিগুলোতে রিপোর্ট করে চিরতরে বন্ধ করে দেয়ার জন্য সাহায্য করবেন।’

প্রভা আরও লিখেছেন, ‘আমার যত বন্ধু এবং কলিগস আছেন তারা যদি কখনো আমার এই পোস্টটা দেখে থাকেন, তাদের আমি অনুরোধ করব, তারা যেন তাদের ভেরিফাই করা আইডি থেকে এই আইডিটার ব্যাপারে রিপোর্ট করেন এবং আমাকে এই আইডিগুলো থেকে মুক্তি পেতে সাহায্য করেন।’

এটা তার জন্য অনেক বড় ট্রমা উল্লেখ করে অভিনেত্রী আরও লেখেন, ‘আমি মানসিকভাবে ভেঙে পড়েছি। কারণ, যে মানুষগুলো এই আইডিগুলো ব্যবহার করছে, তাদের কোনো সৎ উদ্দেশ্য নেই। এরা খুব দৃষ্টিকটুভাবে আমাকে দেখানোর চেষ্টা করে। আপনারা আমাকে সাহায্য করেন। আমি মানসিকভাবে খুব ভেঙে পড়েছি। আমার উদ্দেশ্য কখনোই এত দৃষ্টিকটু হয়ে আপনাদের কাছে নিজেকে প্রদর্শন করা নয়। আশা করি আপনারা আমার এই অনুরোধটা রাখবেন–এই আইডিগুলো বন্ধ করার ব্যবস্থা করবেন।

এদিকে প্রভার ইনস্টাগ্রামজুড়ে দেখা গেছে প্রচুর ভ্রমণের ছবি। সেখান থেকেই ধারণা করা যাচ্ছে, তিনি দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন। নিজের মতো করে সময় কাটাচ্ছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply