শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চুয়াডাঙ্গায় হাত-পা বাঁধা অবস্থায় কারারক্ষী উদ্ধার

চুয়াডাঙ্গায় হাত-পা বাঁধা অবস্থায় কারারক্ষী উদ্ধার

মতিহার বার্তা ডেস্ক : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার রুদ্রনগর হাফেজিয়া মাদরাসার অদূরে মাঠের বাঁশবাগান থেকে হাত-পা বাঁধা অবস্থায় মিলন হাসান (৩২) নামে এক কারারক্ষীকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া মিলন হাসান উপজেলার কুড়ুলগাছি গ্রামের মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর ছেলে এবং যশোর জেলা কারাগারের কারারক্ষী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকালে গ্রামের কৃষকরা মাঠে কৃষি কাজ করতে যাওয়ার সময় রুদ্রনগর মাদরাসার অদূরে বাঁশবাগানে হাত-পা বাঁধা অবস্থায় মিলন হাসানকে দেখে দামুড়হুদা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

দামুড়হুদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কী কারণে তাকে হাত-পা বেঁধে ফেলে রাখা হয়েছে তা জানা যায়নি।

তবে ধারণা করা হচ্ছে কারারক্ষী মিলন হাসান গত মঙ্গলবার দিবাগত রাতে কর্মস্থল থেকে ছুটিতে বাড়ি আসার সময় রুদ্রনগর মাদরাসার নিকট পৌঁছালে দুষ্কৃতকারীরা তাকে ধরে নিয়ে গিয়ে সর্বস্ব লুটপাট করে হাত-পা বেঁধে ফেলে রেখে যায়। কারারক্ষী মিলন হাসানের জ্ঞান ফিরলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান। সুত্র : জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ০১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply