শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
টাইগার ভাল চুমু খায়, বল্লেন অনন্যা!

টাইগার ভাল চুমু খায়, বল্লেন অনন্যা!

বিনোদন ডেক্স: বলিউডের স্টার কিডদের মধ্যে অনন্যা পাণ্ডে এখন প্রথম সারির নাম। চাঙ্কি পাণ্ডের মেয়ে ইতিমধ্যেই নিজস্ব ফ্যান বেস তৈরি করেছেন। সামনেই মুক্তি পাবে তাঁর ডেবিউ ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’। এই ছবিতে জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অনন্যা। সদ্য এক সাক্ষাত্কারে অভিনেত্রী স্বীকার করে নিলেন, তাঁর সহ অভিনেতা নাকি সবচেয়ে ভাল চুমু খান!

সাক্ষাত্কার দিতে বসে টাইগার প্রশ্ন করেন, ‘আমি কিসে সেরা?’ তার পর নিজেই উত্তর দেন, ‘আমি চুমু খাওয়ায় সেরা’। তাঁর সেই বক্তব্যকে সমর্থন করেছেন অনন্যা।

এই ছবিতে চিত্রনাট্যের প্রয়োজনে টাইগার এবং অনন্যার চুমুর দৃশ্য রয়েছে। অনন্যা জানিয়েছেন, এই প্রথম তিনি কোনও সহ অভিনেতাকে চুমু খেলেন। ফলে এটাই যে সেরা, সে মন্তব্য তিনি করতে নারাজ। আপাতত কর্ণ জোহরের প্রযোজনায় পুনিত মলহোত্রর পরিচালনায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে নতুন জুটিকে দেখার অপেক্ষায় রয়েছে সিনে মহল।

মতিহার বার্তা ডট কম  ০৪ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply