শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
টাইগার ভাল চুমু খায়, বল্লেন অনন্যা!

টাইগার ভাল চুমু খায়, বল্লেন অনন্যা!

বিনোদন ডেক্স: বলিউডের স্টার কিডদের মধ্যে অনন্যা পাণ্ডে এখন প্রথম সারির নাম। চাঙ্কি পাণ্ডের মেয়ে ইতিমধ্যেই নিজস্ব ফ্যান বেস তৈরি করেছেন। সামনেই মুক্তি পাবে তাঁর ডেবিউ ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’। এই ছবিতে জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অনন্যা। সদ্য এক সাক্ষাত্কারে অভিনেত্রী স্বীকার করে নিলেন, তাঁর সহ অভিনেতা নাকি সবচেয়ে ভাল চুমু খান!

সাক্ষাত্কার দিতে বসে টাইগার প্রশ্ন করেন, ‘আমি কিসে সেরা?’ তার পর নিজেই উত্তর দেন, ‘আমি চুমু খাওয়ায় সেরা’। তাঁর সেই বক্তব্যকে সমর্থন করেছেন অনন্যা।

এই ছবিতে চিত্রনাট্যের প্রয়োজনে টাইগার এবং অনন্যার চুমুর দৃশ্য রয়েছে। অনন্যা জানিয়েছেন, এই প্রথম তিনি কোনও সহ অভিনেতাকে চুমু খেলেন। ফলে এটাই যে সেরা, সে মন্তব্য তিনি করতে নারাজ। আপাতত কর্ণ জোহরের প্রযোজনায় পুনিত মলহোত্রর পরিচালনায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে নতুন জুটিকে দেখার অপেক্ষায় রয়েছে সিনে মহল।

মতিহার বার্তা ডট কম  ০৪ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply