শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
টাইগার ভাল চুমু খায়, বল্লেন অনন্যা!

টাইগার ভাল চুমু খায়, বল্লেন অনন্যা!

বিনোদন ডেক্স: বলিউডের স্টার কিডদের মধ্যে অনন্যা পাণ্ডে এখন প্রথম সারির নাম। চাঙ্কি পাণ্ডের মেয়ে ইতিমধ্যেই নিজস্ব ফ্যান বেস তৈরি করেছেন। সামনেই মুক্তি পাবে তাঁর ডেবিউ ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’। এই ছবিতে জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অনন্যা। সদ্য এক সাক্ষাত্কারে অভিনেত্রী স্বীকার করে নিলেন, তাঁর সহ অভিনেতা নাকি সবচেয়ে ভাল চুমু খান!

সাক্ষাত্কার দিতে বসে টাইগার প্রশ্ন করেন, ‘আমি কিসে সেরা?’ তার পর নিজেই উত্তর দেন, ‘আমি চুমু খাওয়ায় সেরা’। তাঁর সেই বক্তব্যকে সমর্থন করেছেন অনন্যা।

এই ছবিতে চিত্রনাট্যের প্রয়োজনে টাইগার এবং অনন্যার চুমুর দৃশ্য রয়েছে। অনন্যা জানিয়েছেন, এই প্রথম তিনি কোনও সহ অভিনেতাকে চুমু খেলেন। ফলে এটাই যে সেরা, সে মন্তব্য তিনি করতে নারাজ। আপাতত কর্ণ জোহরের প্রযোজনায় পুনিত মলহোত্রর পরিচালনায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে নতুন জুটিকে দেখার অপেক্ষায় রয়েছে সিনে মহল।

মতিহার বার্তা ডট কম  ০৪ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply