শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
টানা ১২৬ ঘণ্টা নেচে রেকর্ড করলেন নেপালের তরুণী

টানা ১২৬ ঘণ্টা নেচে রেকর্ড করলেন নেপালের তরুণী

বিনোদন ডেক্স: ১২৬ ঘণ্টা একটানা নেচে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম তুলে নিলেন নেপালের এক তরুণী। ‘লংগেস্ট ডান্সিং ম্যারাথন বাই অ্যান ইন্ডিভিজুয়াল’ বিভাগে ওই বিশ্বরেকর্ড গড়েছেন তিনি। এত দিন এই রেকর্ড ছিল ভারতের দখলে। শনিবারের পর থেকে তা হল নেপালের।

১২৬ ঘণ্টা নেচে রেকর্ড করা ওই তরুণী পূর্ব নেপালের ধানকুটা জেলারক বাসিন্দা। ১৮ বছরের ওই তরুণীর নাম বন্দনা। এই রেকর্ডে গড়ার পরই বন্দনাকে অভিনন্দন জানিয়েছেন নেপালের প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলি।

রেকর্ড গড়ার এই অনুষ্ঠান সম্প্রতি আয়োজন করা হয়েছিল নেপালের কাঠমান্ডুতে। সেখানে প্রচুর মানুষ এসেছিলেন বন্দনার বিশ্বরেকর্ড গড়ার সাক্ষী হতে। এর আগে এই রেকর্ড ছিল কলামন্ডলম হেমলতার দখলে। ২০১১তে তিনি টানা ১২৩ ঘণ্টা ১৫ মিনিট নেচে বিশ্বরেকর্ড করেছিলেন।

মতিহার বার্তা ডট কম  ০৬   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply