শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দেবকে বিশেষ একটি কারণে ‘ভালবাসি’ বল্লেন রুক্মিণী!

দেবকে বিশেষ একটি কারণে ‘ভালবাসি’ বল্লেন রুক্মিণী!

বিনোদন ডেক্স: শুধু অনস্ক্রিন নয়। অফস্ক্রিনেও সম্পর্ক রয়েছে তাঁদের। তাঁরা অর্থাত্ দেব এবং রুক্মিণী মৈত্র। এ তথ্য জানেন ইন্ডাস্ট্রির বেশির ভাগ সদস্য। কিন্তু আম-দর্শকের জন্য দিনকয়েক আগেই প্রকাশ্যে দেবের প্রতি ভালবাসা প্রকাশ করেছিলেন রুক্মিণী। টুইট করে দেবকে বলেন, ‘আমি তোমাকে ভালবাসি’। কিন্তু সেই টুইটে শুধু ব্যক্তিগত আবেগ প্রকাশ নয়। অন্য উদ্দেশ্যও ছিল। জানেন, সেটা কী?

আসলে রাজ চন্দ পরিচালিত ‘কিডন্যাপ’ মুক্তি পাবে আগামী জুনে। সেখানে অভিনয় করেছেন এই জুটি। জিত্ গঙ্গোপাধ্যায়ের সুরে সে ছবির গান ‘আমি তোমাকে ভালবাসি’ সদ্য মুক্তি পেয়েছে। সিনে মহলের অনেকেই মনে করছেন, এই গানের প্রচারের জন্যই দেবকে ‘আমি তোমাকে ভালবাসি’ টুইট করেছিলেন রুক্মিণী!

লোকসভা ভোটের প্রচারে আপাতত চূড়ান্ত ব্যস্ত দেব। তাই সিনেমার কাজ এখন কিছুটা ব্যাকফুটে। ফলে ছবির প্রচারে একাই কোমর বেঁধে নেমেছেন রুক্মিণী। তাঁর প্রচার কৌশলকে ফুল মার্কস দিচ্ছেন সিনে বিশেষজ্ঞরা।

মতিহার বার্তা ডট কম  ০৬   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply