নাটোরে ৪ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ২

নাটোরে ৪ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ২

নাটোরে ৪ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ২
নাটোরে ৪ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ২

নাটোর প্রতিনিধি: নাটোর শহরের বড় হরিশপুর বাইপাস এলাকা থেকে পাথর বোঝাই একটি ট্রাক থেকে ৪ কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মাদকবহন কাজে ব্যবহত একটি ট্রাক জব্দ করা হয়।

সোমবার (২১ আগস্ট) দিনগত রাত ৩ টার দিকে শহরের বড় হরিশপুর বাইপাস এলাকা থেকে হেরোইনসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সাহেবপাড়া এলাকার মো. আব্দুস সাত্তারের ছেলে ট্রাক ড্রাইভার মো. সাগর আলী (২১) এবং গাজীপুর জেলার কালীগঞ্জ থানার ব্রাহ্মনগাঁও এলাকার মো. সেলিমের ছেলে হেলপার সালাহ উদ্দিন (২১)।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুর ১২টার দিকে নাটোর পুলিশ লাইনে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম  জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২১ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে শহরের হরিশপুর বাইপাস মোড়ে চেকপোস্ট পরিচালনা করা হয়। এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ঢাকাগামী একটি পাথর বোঝাই হলুদ ট্রাকে তল্লাসি চালানো হয়। পরে ড্যাশ বোডের ভিতর সাদা পলিথিনে মোড়ানো ৯টি প্যাকেটের ভিতর প্রায় ৩৪ কোটি টাকা মূল্যের তিন কেজি ৭০০ গ্রাম অবৈধ হেরোইন উদ্ধার করা। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িতদের তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply