শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বিএনপির শীর্ষ নেতাদের বিশ্বাসঘাতক বললেন আ স ম রব

বিএনপির শীর্ষ নেতাদের বিশ্বাসঘাতক বললেন আ স ম রব

মতিহার বার্তা ডেস্ক : বিএনপির শীর্ষ নেতাদের বিশ্বাসঘাতকতাই দলের বিজয়কে চূড়ান্তভাবে আটকে রেখেছে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের অন্যতম নেতা জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব। ৪ মে রাজধানীর উত্তরায় নিজ বাসভবনে স্টিয়ারিং কমিটির সভায় গৃহীত রাজনৈতিক, সাংগঠনিক প্রস্তাবে এমন মন্তব্য করেন তিনি।

সূত্র বলছে, স্টিয়ারিং কমিটির রাজনৈতিক প্রস্তাবে কথা বলতে গিয়ে আ স ম রব বলেন, গত ৩০ ডিসেম্বর ২৯২ আসন হারিয়েছে বিএনপির শীর্ষ নেতাদের অবহেলা আর খামখেয়ালির জন্য। বিএনপি মূলত একটি ব্যবসায়িক দলে পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এসময় আ স ম রব বলেন, বিএনপির সকল স্তরের নেতাদের মধ্যে চরম অসততা রয়েছে। দলটি বাংলাদেশের মানুষের জন্য এখন অভিশাপের সংগঠনে পরিণত হয়েছে। তাদের শীর্ষ নেতাদের মধ্যে মনোনয়ন বাণিজ্যের প্রভাব স্পষ্ট। লন্ডন থেকে তারেক রহমানের নির্দেশনায় এই অসৎ নেতারা দল চালান কর্মীদের পকেটের টাকা দিয়ে। ন্যূনতম আদর্শ বলতে দলটির কিছু অবশিষ্ট নেই।

আ স ম রব বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ীদের মধ্যে মির্জা ফখরুল বাদে অন্যরা গণতন্ত্র ও ভোটাধিকারের সংগ্রামের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেন নি। তারা শপথ গ্রহণ করে দেশে গণতন্ত্রকে সুসংহত রাখার চেষ্টা করেছেন। এতেই প্রমাণ হয়- বিএনপির নীতিনির্ধারকদের অন্যতম মির্জা ফখরুল গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল নন। মূলত ফখরুলদের মতো অসংখ্য ভণ্ড ও প্রতারকরা বিএনপির নেতৃত্ব দিচ্ছেন।

জেএসডি সভাপতি আরো বলেন, এখনও যে দেশে বিএনপির মতো স্বৈরাচারী দল রয়েছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ সাধারণ গণতান্ত্রিক আন্দোলন, রাষ্ট্র ব্যবস্থার গুণগত পরিবর্তনের আন্দোলন অবশ্যই এগিয়ে নিতে হবে। ইতিহাসের নিয়মে নেতৃত্বের জন্যই বিএনপি একদিন ধ্বংস হয়ে যাবে। যে দল তারেক রহমানের মতো দেশদ্রোহীকে পৃষ্ঠপোষকতা দেয় সেই দল ধ্বংস হবেই এটা নিশ্চিতভাবে বলা যায়।

জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, মো. সিরাজ মিয়া, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ। সূত্র: বাংলা নিউজ ব্যাংক

মতিহার বার্তা ডট কম – ০৬ মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply