শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রিজভীর নির্বুদ্ধিতায় জেলে যেতে পারেন দলের সিনিয়র নেতৃবৃন্দ, বিব্রত নেতারা!

রিজভীর নির্বুদ্ধিতায় জেলে যেতে পারেন দলের সিনিয়র নেতৃবৃন্দ, বিব্রত নেতারা!

মতিহার বার্তা ডেস্ক : মুজিব কোট খুলে নেয়া ও পাঞ্জাবি ছিঁড়ে দেয়ার অভিযোগ এনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ৬ জনের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। রোববার (৫ মে) জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী এই মামলার আবেদন করেন।

মামলায় তারেক ছাড়া অপর আসামিরা হলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু চৌধুরী, খন্দকার মোশাররফ হোসেন ও গয়েশ্বর চন্দ্র রায়। এদিকে ক্ষমতাসীন দলের একজন নেতাকে দলীয় কর্মীদের মাধ্যমে হেনস্তা করে অহেতুক মামলার আসামি হওয়ায় বিব্রত হয়েছেন বিএনপি নেতারা। এই দুঃসময়ে নতুন মামলার জালে আটকা পড়লে দলীয় রাজনীতি করাটা দুষ্কর হয়ে পড়বে বলেও শঙ্কা প্রকাশ করেছেন তারা। বিএনপির দু’জন নেতা যারা এই মামলার আসামি হয়েছেন, তাদের সাথে কথা বলে এমন হতাশার বিষয়ে জানা গেছে।

দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু চৌধুরী ক্ষোভ নিয়েই বলেন, জানতে পেরেছি, রিজভীর নির্দেশে তার অনুগামী ৪-৫ জন নেতা আওয়ামী লীগের এক নেতাকে হেনস্তা করেছেন। দেশে যে রাজনৈতিক প্রেক্ষাপট তাতে ক্ষমতাসীন দলের নেতার গায়ে হাত দেয়ার অর্থ খাল কেটে কুমির আনা। অতি-উৎসাহী রিজভী আহমেদ মাঝে-মধ্যে এমন সব যুক্তিহীন কাজ করেন যার কারণে দল সর্বোপরি সকলকে ভুক্তভোগী হতে হয়।

তিনি আরো বলেন, এসব করে বিএনপির কোনো উপকার হবে না, বরং চাপ বাড়বে। রিজভীর মতো নেতারা ভুলভাল কাজ করে অযথা খাল কেটে কুমির আনেন। এখন এই মামলায় আতঙ্ক সৃষ্টি হয়েছে দলের অভ্যন্তরে। আমাদের কপালটাই খারাপ।

রিজভী আহমেদের উপর ক্ষোভ প্রকাশ করে অভিযোগের অপর আসামি খন্দকার মোশাররফ হোসেন বলেন, ক্ষমতাসীন দলের একজন নেতাকে মারধর করে দেশ উদ্ধার করা যাবে না। এসবের কি দরকার ছিলো তা আমার মাথায় ধরে না। এসব ছেলেমানুষি করার জন্যই দলের এই অবস্থা? রিজভীকে নিয়ন্ত্রণ করা না গেলে আগামীতে দলের দুর্গতি আরো বাড়বে।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

মতিহার বার্তা ডট কম – ০৬ মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply