শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজধানীতে নারী চোরকে খুঁজছে পুলিশ

রাজধানীতে নারী চোরকে খুঁজছে পুলিশ

মতিহার বার্তা ডেস্ক : রাজধানীর বনানীর একটি বাড়িতে চুরির ঘটনায় এক চোরকে শনাক্ত করেছে পুলিশ। তাকে গ্রেফতারে সহায়তা চাওয়া হয়েছে।

সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে সংগৃহীত সেই ছবি রোববার ডিএমপি নিউজে প্রকাশ করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ৮ মার্চ সন্ধ্যায় বনানীর ই-ব্লকের ১০২ নম্বর বাসা থেকে মালামাল চুরি করে নিয়ে যায় অজ্ঞাত এক চোর। এ ঘটনায় ৯ মার্চ বনানী থানায় একটি চুরির মামলা হয়।

মামলাটি তদন্ত শুরু করে বনানী থানা পুলিশ। মামলা তদন্তকালে পুলিশ ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। সেখানে দেখা যায়, ছবিতে উল্লেখিত নারী বাসা থেকে বের হয়ে যাচ্ছেন।

ডিএমপি জানায়, বাসার লোকজন ওই নারীকে চিনতে না পারায় প্রাথমিকভাবে তাকে চুরির ঘটনায় সন্দেহ করা হচ্ছে। সিসি ক্যামেরার মাধ্যমে তার ছবি সংগ্রহ করা হয়। তার পরিচয় জানা না থাকায় তাকে গ্রেফতারে পুলিশকে সহায়তা করার জন্য আহ্বান জানানো হয়েছে।

মামলার সুষ্ঠু তদন্তের জন্য ওই নারীর সন্ধান জানাতে বনানী থানার ওসির নম্বরে (০১৭৬৯০৫৮০৫৩) যোগাযোগ করতে অনুরোধ করেছে ডিএমপি।

মতিহার বার্তা ডট কম ১৯   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply