শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
উপ-নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি, জানতে না পারায় হতবাক রিজভী!

উপ-নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি, জানতে না পারায় হতবাক রিজভী!

মতিহার বার্তা ডেস্ক : বগুড়া-৬ আসনের উপ-নির্বাচন নিয়ে বিভক্ত হয়ে পড়েছে বিএনপি। শুরুতে অংশগ্রহণ নিয়ে বিভ্রান্তি থাকলেও শেষ পর্যন্ত বিএনপি এই নির্বাচনে অংশগ্রহণ করবে বলে নিশ্চিত করেছে। তবে অংশগ্রহণের বিষয়ে স্পষ্ট কিছু জানে না রিজভী আহমেদের নেতৃত্বে থাকা বিএনপির একটি অংশ। এর আগে জাতীয় সংসদে শপথ নেয়া প্রসঙ্গেও লন্ডনের সিদ্ধান্ত সম্পর্কে অবগত ছিলো না বিএনপির কেন্দ্রীয় কমিটি।

এদিকে বিএনপির এমন সমন্বয়হীনতার রাজনীতিতে নানা প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। কার নেতৃত্বে, কোন উদ্দেশ্য পূরণে বিএনপি পরিচালিত হচ্ছে, সেটি নিয়েও বিভ্রান্তি ছড়িয়ে পড়েছে দলটির অভ্যন্তরে।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

এ বিষয়ে বিএনপির সংস্কারপন্থী নেতা ও স্থায়ী কমিটির সদস্য মাহবুবুর রহমান বলেন, উপ-নির্বাচনে বেগম জিয়ার অংশগ্রহণ করার সম্ভাবনা রয়েছে। এজন্য উনাকে এই আসনে মনোনীত করেছে বিএনপি। এটি দলীয় সিদ্ধান্ত অনুযায়ী নেয়া হয়েছে কিনা সেটি জানি না। তবে বিএনপি নির্বাচনে যাচ্ছে- এটি নিশ্চিত জেনেছি। এদিকে আবার শুনছি, রিজভী দাবি করেছেন- তিনি নাকি এ বিষয়ে কিছুই জানেন না। নির্বাচন নিয়ে বিভক্তি সৃষ্টি করে কোনো লাভ নেই। আর নির্বাচনে যাওয়া-না যাওয়া নিয়ে নতুন করে হৈচৈ করার কোনো অর্থ খুঁজে পাচ্ছি না।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে দলের স্থায়ী কমিটির আরেক সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, উপ-নির্বাচনে বেগম জিয়াকে প্রার্থী করা হয়েছে। এছাড়া ব্যাকআপ হিসেবে আরো ৪-৫ জনকে স্ট্যান্ডবাই রাখা হয়েছে। তারেক রহমানের প্রস্তাবের ভিত্তিতে স্থায়ী কমিটির সদস্যদের মতামতে উপ-নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে। এটি স্থায়ী কমিটির সিদ্ধান্ত। এই সিদ্ধান্ত রিজভী আহমেদের জানার কথা নয়। কারণ তিনি স্থায়ী কমিটির সদস্য নন। তাই না জেনেই রিজভী এমন কথা বলেছেন। এটি নিয়ে বিভ্রান্ত হওয়ার কিছু নেই।

মতিহার বার্তা ডট কম – ৩ মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply