শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি, জানেন না রিজভী!

জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি, জানেন না রিজভী!

মতিহার বার্তা ডেস্ক : বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কর্মসূচি গ্রহণ করেছে স্বেচ্ছাসেবক দল। তবে এই কর্মসূচি নিয়ে নতুন করে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে দলটির নেতা-কর্মীরা। কেন্দ্রীয় কমিটিকে অবগত না করে ইচ্ছামতো কর্মসূচি ঘোষণা করায় রিজভী আহমেদের রোষানলে পড়েছেন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

বিএনপির একাধিক দায়িত্বশীল নেতার সঙ্গে কথা বলে বিএনপির এমন গৃহদাহের বিষয়ে জানা গেছে।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

এই বিষয়ে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উদযাপনের জন্য বিভিন্ন কর্মসূচি নির্ধারণ করে স্থায়ী কমিটিকে লিখিতভাবে অবহিত করা হয়েছে। এখন শুনছি, আমাদের কর্মসূচিতে আপত্তি রয়েছে কেন্দ্রীয় নেতাদের। বিশেষ করে রিজভী আহমেদ বিষয়টি নিয়ে বেশ হইচই করছেন। আমরা উনাকেও লিখিত দিয়েছে। আসলে তোষামোদ না করায় স্থায়ী কমিটির সদস্যরা গোস্বা করেছেন।

তিনি আরো বলেন, ২৩ মে সকালে আমাকে ফোন করেছিলেন রিজভী আহমেদ। তাকে না জানিয়ে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি ফাইনাল করায় অভিমান করেছেন তিনি। আমার মনে হয়, কর্মসূচি অনুযায়ী অনুষ্ঠানের আয়-ব্যয়ের হিসেব নিজ হাতে রাখতে না পারায় তিনি এমনটা করছেন।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ বলেন, স্বেচ্ছাসেবক দল যে কর্মসূচি ঘোষণা করেছে, সেই বিষয়ে আমি কিছু জানি না। কেন্দ্রকে অবহিত না করেই যে যার মতো কর্মসূচি ঘোষণা করছে। দলের চেইন অফ কমান্ড মানা হচ্ছে না। এভাবে দল চলতে পারে না। এছাড়া দলের ফান্ড যে যার ইচ্ছামতো খরচ করার অপচেষ্টা করছে। দলীয় বিশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুললে আবার লন্ডনে বানিয়ে বানিয়ে মিথ্যা অভিযোগ করা হয়। সব মিলিয়ে বিপদের মধ্যে আছি আমরা।

মতিহার বার্তা ডট কম – ৬ মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply