শিরোনাম :
নাটোরের বাগাতিপাড়ায় শিক্ষককে মারধরের অভিযোগে দুই পুলিশ সদস্য বরখাস্ত দাম কমানোর পর বাজারে আসেনি সয়াবিন তেল সীমান্তের ওপারে গোলাগুলি চলছেই, নাফ নদে সতর্কতা বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী ভবন-স্থাপনার সামনে ‘সতর্কতা নোটিশ’ প্রদর্শন করতে হবে বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে নারীর মাদক বিক্রি রাজশাহী মহানগরীতে গ্যাস সিলিন্ডার কেটে বিক্রির সময় গ্রেপ্তার ৩ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার – ১৮ মোহনপুরে বিপুল পরিমান গাঁজা-সহ গ্রেফতার মাদক কারবারী রানবীর জাহান রাজশাহী জেলা পরিষদের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতারণ
জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি, জানেন না রিজভী!

জিয়ার মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি, জানেন না রিজভী!

মতিহার বার্তা ডেস্ক : বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কর্মসূচি গ্রহণ করেছে স্বেচ্ছাসেবক দল। তবে এই কর্মসূচি নিয়ে নতুন করে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে দলটির নেতা-কর্মীরা। কেন্দ্রীয় কমিটিকে অবগত না করে ইচ্ছামতো কর্মসূচি ঘোষণা করায় রিজভী আহমেদের রোষানলে পড়েছেন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

বিএনপির একাধিক দায়িত্বশীল নেতার সঙ্গে কথা বলে বিএনপির এমন গৃহদাহের বিষয়ে জানা গেছে।সূত্র: বাংলা নিউজ ব্যাংক

এই বিষয়ে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উদযাপনের জন্য বিভিন্ন কর্মসূচি নির্ধারণ করে স্থায়ী কমিটিকে লিখিতভাবে অবহিত করা হয়েছে। এখন শুনছি, আমাদের কর্মসূচিতে আপত্তি রয়েছে কেন্দ্রীয় নেতাদের। বিশেষ করে রিজভী আহমেদ বিষয়টি নিয়ে বেশ হইচই করছেন। আমরা উনাকেও লিখিত দিয়েছে। আসলে তোষামোদ না করায় স্থায়ী কমিটির সদস্যরা গোস্বা করেছেন।

তিনি আরো বলেন, ২৩ মে সকালে আমাকে ফোন করেছিলেন রিজভী আহমেদ। তাকে না জানিয়ে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি ফাইনাল করায় অভিমান করেছেন তিনি। আমার মনে হয়, কর্মসূচি অনুযায়ী অনুষ্ঠানের আয়-ব্যয়ের হিসেব নিজ হাতে রাখতে না পারায় তিনি এমনটা করছেন।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ বলেন, স্বেচ্ছাসেবক দল যে কর্মসূচি ঘোষণা করেছে, সেই বিষয়ে আমি কিছু জানি না। কেন্দ্রকে অবহিত না করেই যে যার মতো কর্মসূচি ঘোষণা করছে। দলের চেইন অফ কমান্ড মানা হচ্ছে না। এভাবে দল চলতে পারে না। এছাড়া দলের ফান্ড যে যার ইচ্ছামতো খরচ করার অপচেষ্টা করছে। দলীয় বিশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুললে আবার লন্ডনে বানিয়ে বানিয়ে মিথ্যা অভিযোগ করা হয়। সব মিলিয়ে বিপদের মধ্যে আছি আমরা।

মতিহার বার্তা ডট কম – ৬ মে, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply