শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
ভোটে জিতেই আজমের শরিফে গেলেন নুসরত

ভোটে জিতেই আজমের শরিফে গেলেন নুসরত

নিউজ ডেস্ক: এবার লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকায় নুসরত জাহানের নাম ছিল একটা চমক। বসিরহাট থেকে প্রার্থী করা হয়েছিল তাঁকে। টলিউডের সুন্দরী নায়িকা, রাজনীতির ময়দানে কতটা পারফর্ম করতে পারবেন, তা নিয়ে ছিল প্রশ্ন। কিন্তু বসিরহাট থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন তিনি। সংসদে যাওয়ার আগে আজমের শরিফে গেলেন নায়িকা।

৩ লক্ষ ৫০ হাজার ৩৬৯ ভোটে প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী সায়ন্তন বসুকে পরাজিত করেন নুসরত। এরই মধ্যে আবার শোনা যাচ্ছে, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। কলকাতার ব্যবসায়ী পাত্রের সঙ্গে বিয়ে হচ্ছে তাঁর।

জানা গিয়েছে, কলকাতার শিল্পপতি নিখিল জৈনের সঙ্গে বিয়ে হবে তাঁর। কলকাতার এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর কোর্স করেন নিখিল। আপাতত কলকাতার প্রতিষ্ঠিত। কর্মসূত্রেই নুসরতের সঙ্গে তাঁর পরিচয় হয়। আগামী জুন মাসের মাঝামাঝি বিয়ে করবেন নুসরাত। এমনটাই গুঞ্জন টলিউডে।

তবে এও শোনা যাচ্ছে যে, নুসরতের বিয়ে কলকাতায় হচ্ছে না। ভারতের বাইরেই ডেস্টিনেশন ওয়েডিং হবে তাঁদের। ইস্তাম্বুলে এই বিয়ে হবে বলে জানা গিয়েছে। এরই মধ্যে ১৯ থেকে ২১ জুন পর্যন্ত এই তিন দিনের জন্য ইস্তাম্বুলের একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে বলেও জানা গিয়েছে।

ভোটের আগেই সংবাদমাধ্যমে প্রেমিকের কথা স্বীকার করেছিলেন নুসরত। সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে স্বীকার করেছিলেন যে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হচ্ছে তাঁর।

অন্যদিকে, আবার রাজনীতিতেও তিনি আনকোরা। বসিরহাটের মানুষকে ভরসা জুগিয়ে জয়ী হয়েছেন তিনি। যাবেন সংসদে। শুধু আশ্বাস না দিয়ে কাজও করবেন, এমনটাই আশা বসিরহাটবাসীর। তাই আগামিদিনে রাজনীতি, অভিনব আর সংসার কীভাবে ব্যালান্স করবেন নুসরত, সেটাই দেখার।

মতিহার বার্তা ডট কম  ৩১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply